পাবনায় মানববন্ধন : শিক্ষকের ওপর হামলার বিচার দাবি

আগের সংবাদ

বর্ষণে বিপর্যস্ত পাঁচ জেলা : চট্টগ্রামের সঙ্গে বান্দরবান ও কক্সবাজারের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন, চট্টগ্রাম ও বান্দরবানে সেনা মোতায়েন

পরের সংবাদ

রূপালী ব্যাংকের ডিএমডি আব্দুর রহমান

প্রকাশিত: আগস্ট ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে সম্প্রতি কাজী আব্দুর রহমান উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে রাষ্ট্র মালিকানাধীন রূপালী ব্যাংকে যোগদান করেছেন। এর আগে তিনি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।
তিনি ১৯৯৮ সালে ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির (বিআরসি) মাধ্যমে সিনিয়র অফিসার হিসেবে রূপালী ব্যাংকে যোগদানের মধ্য দিয়ে কর্মজীবন শুরু করেন।
দীর্ঘ ২৫ বছরের কর্মজীবনে তিনি বিভিন্ন সময়ে শাখা ব্যবস্থাপক, জোনাল ম্যানেজার, বিভাগীয় প্রধান এবং মহাব্যবস্থাপক হিসেবে রূপালী ব্যাংকের স্থানীয় কার্যালয়ে সততা, নিষ্ঠা ও সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন।
কাজী আব্দুর রহমান বিআইবিএম, বাংলাদেশ ব্যাংকসহ দেশে ও বিদেশে অনুষ্ঠিত বিভিন্ন প্রশিক্ষণ, কর্মশালা, সেমিনার ও সিম্পোজিয়ামে অংশগ্রহণ করেন। তিনি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলাধীন সৈয়দমহল্লা গ্রামে জন্মগ্রহণ করেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়