পাবনায় মানববন্ধন : শিক্ষকের ওপর হামলার বিচার দাবি

আগের সংবাদ

বর্ষণে বিপর্যস্ত পাঁচ জেলা : চট্টগ্রামের সঙ্গে বান্দরবান ও কক্সবাজারের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন, চট্টগ্রাম ও বান্দরবানে সেনা মোতায়েন

পরের সংবাদ

প্রাইম ব্যাংক ও বিডা সমঝোতা চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: আগস্ট ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রাইম ব্যাংক সম্প্রতি রাজধানীর আগারগাঁও-এ বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) কনফারেন্স রুমে আয়োজিত এক অনুষ্ঠানে বিদেশি বিনিয়োগকারীদের ওয়াান স্টপ ব্যাংকিং সেবা প্রদানের লক্ষে বাংলাদেশ বিডার সঙ্গে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে।
এ চুক্তির ফলে বিদেশি বিনিয়োগকারীরা বিডার ওয়ান স্টপ সার্ভিস প্ল্যাটফর্মের মাধ্যমে প্রাইম ব্যাংকে অনলাইন ব্যাংক অ্যাকাউন্ট ও অস্থায়ী ব্যাংক অ্যাকাউন্ট খোলার সুবিধা পাবেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বিডার নির্বাহী চেয়ারম্যান লোকমান হোসেন মিয়া। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শামস আবদুল্লাহ মোহাইমীন এবং বিডার মহাপরিচালক ইঞ্জিনিয়ার জীবনকৃষ্ণ সাহা রায় নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।
এ সময় প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শামস আবদুল্লাহ মোহাইমীন বলেন বিডার সঙ্গে অংশীদারত্বের সূত্র ধরে প্রাইম ব্যাংক বাংলাদেশে বিদেশি বিনিয়োগ সহজীকরণে অবদান রাখতে সক্ষম হবে। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়