পুলিশের কাজে বাধা : নুরের বিরুদ্ধে ডিবির মামলা

আগের সংবাদ

মই সরিয়ে নিচ্ছে বিদেশিরা! বিএনপির মূল দাবি ‘তত্ত্বাবধায়ক সরকার’ ইস্যুতে নীরব বিদেশি কূটনীতিকরা

পরের সংবাদ

এ কোন আয়ুষ্মান!

প্রকাশিত: আগস্ট ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পরনে পাতলা ফিনফিনে শাড়ি, ঠোঁটে লিপস্টিক, মাথায় লম্বা চুল; হঠাৎই ছেলে থেকে মেয়ে হয়ে গেলেন আয়ুষ্মান খুরানা। তার মেয়েলি রূপ ও জাদুতে ঘায়েল বহু পুরুষ। একি কাণ্ড! হ্যাঁ, এমনটাই ঘটছে। আয়ুষ্মান নন, ছেলে থেকে মেয়ে হয়ে উঠেছেন মথুরার ছেলে করম।
কিন্তু ঘটেছেটা কী? বাবার নেয়া একাধিক ঋণের দায়ে জর্জরিত করম। সেই ঋণ শোধের জন্য করমকে প্রতিদিন লড়াই করতে হয়। এদিকে তিনি আবার পরীকে ভালোবাসেন। পরীর বাবা শর্ত দেন মেয়েকে বিয়ে করতে হলে ২৫ লাখ টাকা ব্যাংক ব্যালেন্স থাকতে হবে, আর ভালো চাকরি করতে হবে। ব্যস, চিন্তায় ঘুম উড়ে যায় করমের। আর তারপরই করম থেকে পূজা হয়ে নাচ-গান করা শুরু করেন করম, চলে নানান কার্যকলাপ। বহু পুরুষকে বোকা বানিয়ে বেড়ান কর। এমনই একটা গল্প নিয়ে হাজির হয়েছে আয়ুষ্মান খুরানার নতুন ছবি ড্রিম গার্ল ২-এর ট্রেলার। যেখানে আয়ুষ্মানের বিপরীতে দেখা যাবে অনন্যা পাণ্ডেকে। ড্রিম গার্ল-২ ছবিতে আয়ুষ্মান খুরানা, অনন্যা পাণ্ডে ছাড়াও রয়েছেন রাজপাল যাদব, আন্নু কাপুর, আসরানি এবং পরেশ রাওয়ালসহ আরো অনেকেই। ট্রেলারে পূজা সেজে নানান রকম কাণ্ডকারখানা করতে দেখা যায় আয়ুষ্মান খুরানাকে। প্রসঙ্গত, ২০১৯ সালে মুক্তি পায় ‘ড্রিম গার্ল’। সেখানে আয়ুষ্মানের নায়িকা হিসেবে দেখা গিয়েছিল নুসরাত ভারুচাকে। বক্স অফিসে ছক্কা হাঁকিয়ে ২০০ কোটির গণ্ডি পার করেছিল এই ছবি। যেখানে কল সেন্টার কর্মী হয়ে কণ্ঠস্বর বদলে পূজা হিসেবে ক্লায়েন্টদের সঙ্গে কথা বলতেন আয়ুষ্মান। পূজার ‘সেক্সি ভয়েস’ শুনে অচিরেই প্রেমে পড়তেন পুরুষরা। যাদের সামলাতে নাজেহাল দশা হতো আয়ুষ্মানের। ড্রিম গার্ল-২ হলো সেই ছবিরই সিক্যুয়েল। এখন দেখার বিষয় এবার আয়ুষ্মানের জীবনে কোন বিড়ম্বনা আনবে পূজা? ২৫ আগস্ট মুক্তি পাবে ড্রিম গার্ল-২।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়