বিদ্যুৎ খাতের মূল্যায়ন : এবার বরখাস্ত দুই কর্মকর্তা

আগের সংবাদ

ভয়ংকর আগস্ট-সেপ্টেম্বর : ঢাকার বাইরেও ডেঙ্গুর ব্যাপকতা > সব জেলাকে সমান গুরুত্ব দেয়ার পরামর্শ > আছে বৈশ্বিক শঙ্কাও

পরের সংবাদ

অবসাদ কাটিয়ে ফিরছেন

প্রকাশিত: জুলাই ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নেহা আমনদীপ বাঙালি না হয়েও একসময় বাংলা টেলিভিশনে ঝড় তুলেছিলেন এ অভিনেত্রী। ‘স্ত্রী’ ধারাবাহিকে তার সৌন্দর্যেই মুগ্ধ ছিল দর্শক। জি বাংলার সেই ধারাবাহিকের পর সান বাংলার ‘কনে বউ’ সিরিয়ালে দেখা যায় তাকে। কিন্তু এরপর আচমকাই পর্দা থেকে গায়েব হয়ে যান তিনি। প্রায় ৩ বছর ছোটপর্দা, বড়পর্দা, ওটিটি কোথাও দেখা যায়নি নেহাকে। এমনকি সোশ্যাল মিডিয়াকেও বিদায় জানান তিনি। ইন্ডাস্ট্রির কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগও
রাখেননি তিনি। কোথায়, কেমন আছেন তা ছিল অজানাই। শোনা যাচ্ছে এবার তিনি ফিরছেন ছোটপর্দায়। দিদি নম্বর ওয়ানে এসে অভিনেত্রী জানান যে প্রবল অবসাদের শিকার হয়েছিলেন তিনি। পাশাপাশি তিনি জানান, অন্যের কথা শুনে ইন্ডাস্ট্রি ছেড়ে দিয়েছিলেন। ডিপ্রেশনের সময় কীভাবে কাটছিল তার জীবন সেই কথাও তুলে ধরেন আমনদীপ। তিনি বলেন, ‘ছোট ছিলাম তখন আমি। অন্যের কিছু কথা শুনে আমি ইন্ডাস্ট্রি ছেড়ে দিলাম। কেন ছাড়লাম সেটা নিজেও ঠিকভাবে ব্যাখ্যা করতে পারব না। আমার মনে হতো আমার মাথার মধ্যে কোনো তৃতীয় ব্যক্তি কথা বলছে। সে বলত, তুমি এই পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ। তোমাকে বিচ্ছিরি দেখতে, তোমাকে কেউ আপন করে নেবে না’। আমনদীপ বলেন যে তার মনে হয়েছিল তিনি আর বাঁচবেন না। অভিনেত্রী বলেন, ‘তোমার মরে যাওয়া উচিত আমার এসব মনে হতো। আমি ভয় পেতাম লোকজনের সঙ্গে কথা বলতে। আমি রুমের বাইরে বের হতে পারতাম না। কাজের ব্যাপারে কেউ ফোন করলে ফোন ধরতাম না। ডিপ্রেশন শব্দটা সেই বুঝতে পারে যে সেটার মধ্য দিয়ে যায়। মানে তুমি নিঃশ্বাস নিচ্ছ, কিন্তু তুমি বেঁচে নেই’। তবে অবসাদের সেই অধ্যায় শেষ। শোনা যাচ্ছে যে খুব শিগগিরই ব্লæজ প্রোডাকশনের আগামী ধারাবাহিকে দেখা যাবে তাকে। যদিও অভিনেত্রী নিজে এ বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি। অভিনেত্রীর দাবি যে এখনো কিছু কনফার্ম হয়নি। তবে টেলিপাড়ায় জোর গুঞ্জন ফিরছেন নেহা আমনদীপ। তবে পাশাপাশি তিনি জানিয়েছেন যে খুব শিগগিরই তিনি পর্দায় ফিরবেন।
: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়