বাসের হেলপার ইয়াবা বিক্রেতা

আগের সংবাদ

সবার নজর এখন ঢাকায় : সপ্তাহজুড়ে বিদেশি কূটনীতিকদের তৎপরতা > ইইউর মিশন শুরু আজ > এবার মুখ খুলল ইরান

পরের সংবাদ

কী হলো শেহনাজের

প্রকাশিত: জুলাই ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

২০১৯ সালে ‘বিগ বস্’- এই টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লর সঙ্গে সাক্ষাৎ শেহনাজের। সেখান থেকেই গভীর বন্ধুত্ব, প্রেমও। যদিও প্রেমের জল্পনায় কখনো সিলমোহর দেননি তারা কেউই। তবে ‘বিগ বস্’-এর ঘরে তারা যেন একে অপরের হরিহর আত্মা। শোয়ের পর একসঙ্গে বিশেষ দিন উদযাপন করা, ধীরে ধীরে যেন একে অপরের পারিবারিক বন্ধু হয়ে ওঠেন তারা। কিন্তু হঠাৎই ছন্দপতন! ২০২১ সালে সেপ্টেম্বর মাসে সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুর পর অনেকটা বদলে গিয়েছেন শেহনাজ। গত দেড় বছরে শুধু কাজেই মন দিয়েছেন রিয়্যালিটি তারকা। তবে মাঝেমধ্যে নৃত্যশিল্পী ও জনপ্রিয় সঞ্চালকের রাঘব জুয়ালের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যায় শেহনাজের। তাহলে কি সত্যি সত্যি প্রেম করছেন এই তারকা! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী। বরাবরই স্পষ্টবাদী। শেহনাজের মনে যা, মুখেও তা।

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে বড় পর্দায় অভিষেক হয় শেহনাজের। সকলে বলাবলি শুরু করেন নতুন করে প্রেমে পড়েছেন শেহনাজ! তার সাফ কথা, প্রেমে বারবার বিশ্বাসঘাতকতাই জুটেছে। তিনি কাউকে ছেড়ে যাননি, সবাই তাকেই ছেড়ে চলে গেছেন। তাই এখন আর প্রেমে বিশ্বাসী নন শেহনাজ। তার কথায়, ‘এখন আমার মনে হয়, এলে এসো, থাকলে থাকো, নয়তো বিদায় নাও।’ যদিও শেহনাজ জানান সত্যিকারের প্রেম জীবনে নাকি একবারই হয়েছে তার। সিদ্ধার্থের মৃত্যুর পর জীবনের প্রতি আশা হারিয়ে অবসাদে ডুবে গিয়েছিলেন। সালমানই তাকে দিশা দেখিয়ে কাজে ফেরান। উৎসাহ জোগান। সম্প্রতি অভিনেত্রী জানান, তার প্রাণে যা চায়, তাই করছেন এখন, শুধু প্রাণের দোসর নেই।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়