জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

স্ট্যান্ডার্ড ব্যাংকের ২৪তম এজিএম অনুষ্ঠিত

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ২৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গত ২৬ জুন ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমদ এতে সভাপতিত্ব করেন।
সভায় ব্যাংকের বর্তমান ভাইস চেয়ারম্যান কাজী খুররম আহমেদ, পরিচালক কামাল মোস্তফা চৌধুরী, অশোক কুমার সাহা, ফিরোজুর রহমান, মো. মনজুর আলম, এস এ এম হোসাইন, মোহাম্মদ আবদুল আজিজ, আলহাজ মোহাম্মদ শামসুল আলম, গুলজার আহমেদ, মো. জাহেদুল হক, ফেরদৌস আলী খান, এ কে এম আবদুল আলীম, মো. আবুল হোসেন এবং স্বতন্ত্র পরিচালক নজমুল হক চৌধুরী, গোলাম হাফিজ আহমেদ ও এ কে এম দেলোয়ার হোসেন এফসিএমএ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. হাবিবুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তৌহিদুল আলম খান, উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট ও হেড অব এসবিএল শরিয়াহ সেক্রেটারিয়েট মো. মোহন মিয়া, এসইভিপি ও খুলনা রিজিওনের রিজিওনাল ম্যানেজার হায়দার নুরুন্নাহার প্রমুখ অংশগ্রহণ করেন।
সভা পরিচালনা করেন ব্যাংকের ভারপ্রাপ্ত কো¤পানি সেক্রেটারি মো. আলী রেজা এফসিএমএ, সিআইপিএ।
সভায় ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমদ ২০২২ সালের বার্ষিক প্রতিবেদনের ব্যবসায়িক সূচক এবং সার্বিক অগ্রগতি সংক্ষিপ্ত আকারে উপস্থাপন করেন।
ভবিষ্যতে ব্যাংকের মুনাফা আরো বৃদ্ধি করে লভ্যাংশ প্রদানের লক্ষ্যে কাজ করতে ব্যাংকের সব কর্মকর্তা ও কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. হাবিবুর রহমান।
উল্লেখ্য, ২৪তম বার্ষিক সাধারণ সভায় বার্ষিক হিসাব বিবরণী, নিরীক্ষা প্রতিবেদন এবং ২ দশমিক ৫ শতাংশ বোনাস ও ২ দশমিক ৫ শতাংশ নগদ লভ্যাংশ প্রদান ও স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের নাম স্ট্যান্ডার্ড ব্যাংক পিএলসিতে পরিবর্তন করা সংক্রান্ত স্পেশাল রেজুলেশনসহ অন্যান্য বিষয় অনুমোদিত হয়। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়