জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

ইউসিবির লভ্যাংশ অনুমোদন

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসির (ইউসিবি) ৪০তম বার্ষিক সাধারণ সভা সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। শেয়ারহোল্ডাররা সর্বসম্মতিক্রমে ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ বোনাস লভ্যাংশ এবং ৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান মিসেস রুকমীলা জামান। তিনি বলেন, ইউসিবি ধারাবাহিকভাবে শেয়ারহোল্ডার, গ্রাহক এবং সর্বোপরি সামাজিক উন্নয়নের স্বার্থে কাজ করবে।
বার্ষিক সাধারণ সভায় আরো উপস্থিত ছিলেন ইউসিবি পরিচালনা পর্ষদের এক্সিকিউটিভ কমিটি চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান তৌহিদ শিপার রফিকুজ্জামান, পরিচালক বজল আহমেদ, পরিচালক নুরুল ইসলাম চৌধুরী, পরিচালক মিসেস রোক্সানা জামান, পরিচালক মিস আফরোজা জামান, পরিচালক মুহাম্মদ শাহ আলম, পরিচালক কনক কান্তি সেন, পরিচালক মিসেস মাসুমা পারভীন, স্বতন্ত্র পরিচালক ড. অপরূপ চৌধুরী এবং স্বতন্ত্র পরিচালক প্রফেসর ড ইফতেখার উদ্দিন চৌধুরী। ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী ছাড়াও উপস্থিত ছিলেন প্রধান অর্থনৈতিক কর্মকর্তা ফারুক আহাম্মেদ। ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বলেন, ক্রমবর্ধমান প্রবৃদ্ধির মাধ্যমে ইউসিবি সব প্রতিকূলতাকে জয় করে একটি সমন্বিত ব্যবসায়িক মডেলের মাধ্যমে উন্নয়ন সাধনে সক্ষম হয়েছে। অনুষ্ঠান পরিচালনা করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব এটিএম তাহমিদুজ্জামান এফসিএস।
উল্লেখ্য, ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত প্রথম প্রজন্মের বেসরকারি ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি বর্তমানে দেশের অন্যতম সফল ও শীর্ষস্থানীয় ব্যাংকের মর্যাদায় আসীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়