জিএম কাদের : স্বাধীনতার ৫০ বছরেও দেশে সাংবাদিকতা অনিরাপদ

আগের সংবাদ

রাজশাহীতে লিটনকে টেক্কা দেয়ার মতো প্রতিদ্ব›দ্বী নেই

পরের সংবাদ

মিরপুর ফার্নিচার উৎসব : শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

প্রকাশিত: জুন ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মিরপুর ফার্নিচার ঈদ উৎসব-২০২৩ উপলক্ষে ৬-১২ বছর বয়সি শিশুদের জন্য আয়োজন করা হয় চিত্রাঙ্কন প্রতিযোগিতা। গতকাল শেওড়াপাড়ার মেহফিল কনভেনশন হলে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ৫৫ জন শিশু অংশগ্রহণ করে। প্রত্যেক প্রতিযোগীকে চিত্রাঙ্কনের জন্য ড্রইং পেপার সরবরাহ করে আয়োজক প্রতিষ্ঠান। বিচারকদের নির্বাচনে সেরা ১৭ জনকে আকর্ষণীয় পুরস্কার ও সার্টিফিকেট দেয়া হয়। উল্লেখ্য, গত ৬ জুন শুরু হয়েছে মিরপুর ফার্নিচার ঈদ উৎসব। মেলা চলবে ঈদের আগের রাত পর্যন্ত আগারগাঁও থেকে মিরপুর-১০ পর্যন্ত রাস্তার দুই পাশে সব ফার্নিচারে দোকানে। মেলায় ফার্নিচার প্রতিষ্ঠান হাতিল, আখতার, নাভানা, নাদিয়াসহ ১০০টি প্রতিষ্ঠানের শোরুম যুক্ত অংশগ্রহণ করেছে। ক্রেতাদের জন্য বিশেষ আকর্ষণ হিসেবে মোট ৪০ লাখ টাকার পুরস্কারসহ থাকছে স্ক্র্যাচ কার্ডে নিশ্চিত নগদ মূল্য ছাড়।
মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এবং সভাপতিত্ব করেন বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির মিরপুর অঞ্চলের সভাপতি আলহাজ শেখ আব্দুল আউয়াল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়