পররাষ্ট্র মন্ত্রণালয় : সবাই সার্বভৌমত্বকে সম্মান দেখাবে- এই প্রত্যাশা বাংলাদেশের

আগের সংবাদ

মেয়র প্রার্থীদের প্রতিশ্রæতির ফুলঝুরি : ‘পরিকল্পিত সিলেটে’ প্রাধান্য

পরের সংবাদ

‘নিজের সেরাটা দিয়ে কাজ করেছি’

প্রকাশিত: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

১৬ জুন মুক্তি পেয়েছে চিত্রনায়িকা মিষ্টি জান্নাত অভিনীত সিনেমা ‘ফুলজান’। সিনেমা ও তার বর্তমান ব্যস্ততা নিয়ে অভিনেত্রীর সঙ্গে কথা বলেছেন মেলা প্রতিবেদক

ঈদের কাজ নিয়ে ব্যস্ততা কেমন?
ঈদের কাজ নিয়ে ভালোই ব্যস্ততা চলছে। ভারতীয় একটি চলচ্চিত্র নিয়েই বতর্মান ব্যস্ততা। নিজেকে প্রস্তুত, শুটিং সব মিলিয়ে ঈদের ব্যস্ততা ব্যাপক।
‘ফুলজান’ সিনেমার অভিজ্ঞতা জানান
অভিজ্ঞতা ছিল দারুণ। প্রথম থেকে শেষ পর্যন্ত কাজটি আনন্দ নিয়েই করেছি। পুরো টিম নিয়ে একটি অসাধারণ কাজ করেছি- যেটা দর্শকদের মনে জায়গা করে নেবে।
‘ফুলজান’-এ আপনার চরিত্র কেমন?
চরিত্রটি নিয়ে কিছু বলতে চাচ্ছি না। কারণ গতকাল থেকে সিনেমা হলে আমাকে দেখা যাচ্ছে দর্শকরা সময় নিয়ে হলে এসে দেখুক। তার আগ পর্যন্ত দর্শকরা আমার চরিত্রটি নিয়ে ভাবুক কেমন হবে। তবে এতটুকু বলি- গল্পটি ভিন্ন আমার চরিত্রটিও আলাদা। যে চরিত্রে আগে দর্শক আমাকে কখনো দেখেনি।
‘ফুলজান’-এ কি নতুন মিষ্টি জান্নাতকে দেখতে পারবে দর্শক?
পুরোপুরি নতুন একজনকে দেখবে দর্শক। কারণ যেদিন এই সিনেমায় যুক্ত হয়েছিলাম সেদিন থেকে আমি এই সিনেমার শুটিং শেষ পর্যন্ত চরিত্রটিতে আটকে ছিলাম। তাই নতুন একজনকেই চোখে পড়বে দর্শকদের। এমনও হতে পারে এই চরিত্র দিয়েই দর্শক আমাকে সারাজীবন মনে রাখবে।
‘ফুলজান’ নিয়ে কেমন আশাবাদী?
আমি অনেক আশাবাদী, কারণ আমি প্রথম থেকে শেষ পর্যন্ত এভাবে শক্তি নিয়ে কাজ করেছি নিজের সেরাটা দিয়ে, সেটা দর্শকদের চোখে পড়বে। যেহেতু দর্শকদের পছন্দের গল্প নিয়ে নির্মিত, দর্শক প্রশংসাও করবে। আমি আশা করি সিনেমাটি বাংলা চলচ্চিত্রের সুদিন আবার ফিরিয়ে আনবে।
দর্শক কেন সিনেমাটি দেখবে?
সিনেমার প্রত্যেকটি চরিত্রের অভিনয় দর্শককে মুগ্ধ করবে। একটি মৌলিক গল্প যেমন সাধারণত দর্শকদের বেশি টানে। এককথায় বাংলার মাটির গল্প। গল্পে একটি বার্তা আছে- যেটা দর্শকদের বেশি টানবে। তাই সিনেমাপ্রেমী প্রত্যেকটি দর্শকের ‘ফুলজান’ চলচ্চিত্রটি দেখা উচিত।
দর্শক হিসেবে ‘ফুলজান’কে দশে কত দেবেন?
আমি ফুলজান শুটিং থেকে শুরু করে ডাবিং প্রত্যেকটি বিষয়ই সেরাটা দিয়ে কাজ করেছি। আমাদের পরিচালক আমার সহশিল্পী সবাই খুব মন দিয়ে চলচ্চিত্রের কাজটি করেছে। আমার করা সেরা চলচ্চিত্রগুলোর মধ্যে এটা একটি। সিনেমাটিকে আমি দশে নয় দেব।
এ বছর আর কী কী কাজ মুক্তি পাবে?
এ বছর আমার বেশ কিছু চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় আছে। তবে দুটি মুক্তির কথা মোটামুটি চূড়ান্ত। এখন সময়ের অপেক্ষা দেখা যাক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়