প্রশিক্ষণার্থী চিকিৎসকদের আন্দোলন দুদিন স্থগিত : প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে যাওয়ার আশ্বাস বিএসএমএমইউ উপাচার্যের

আগের সংবাদ

আনন্দে পাঠ উৎসবে মূল্যায়ন : ষষ্ঠ ও সপ্তমে চলছে ‘ষান্মাসিক সামষ্টিক মূল্যায়ন উৎসব’, ঈদুল আজহার পর মূল্যায়নের বিশ্লেষণ

পরের সংবাদ

ওয়ালটন ফ্রিজে গাড়ি পেলেন নওগাঁর গৃহিণী

প্রকাশিত: জুন ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : এবার ওয়ালটন ফ্রিজ কিনে জাপানি গাড়ি উপহার পেলেন নওগাঁর রাণীনগরের গৃহিণী খাদিজা বিবি। মাত্র সাড়ে পাঁচ হাজার টাকা ডাউনপেমেন্ট দিয়ে কিস্তি সুবিধায় খাদিজা বিবিকে ওয়ালটনের ফ্রিজটি কিনে দিয়েছিল তার ছেলে আল আমিন। সেই ওয়ালটন ফ্রিজেই বদলে গেল খাদিজা বিবি এবং তার পরিবারের ভাগ্য।
ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮তে ঘোষিত বিশেষ ক্রেতাসুবিধার আওতায় এই গাড়িটি ফ্রি পেলেন তিনি। ঈদুল আজহার আগে গাড়ি ফ্রি পেয়ে আনন্দের জোয়ারে ভাসছে খাদিজা বিবির পরিবার। এর আগে ওয়ালটন ফ্রিজ কিনে গাড়ি পেয়েছেন যশোরের শার্শা উপজেলার আনসার বাহিনীর সদস্য শ্রী রতন লাল বাসফোড় এবং ওয়ালটন এসি কিনে গাড়ি ফ্রি পেয়েছেন নারায়ণগঞ্জের ব্যবসায়ী মাসুদ করিম।
উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারাদেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। ঈদুল আজহা উপলক্ষে সিজন-১৮ তে ‘ওয়ালটন পণ্যে সাজবে বাড়ি, ঈদে এবার নিজের গাড়ি’ শীর্ষক বিশেষ সুবিধা দেয়া হচ্ছে। এর আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্লাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার এবং ওয়াশিং মেশিন কিনে ক্রেতারা পাচ্ছেন গাড়িসহ লাখ লাখ উপহার। এসব সুবিধা থাকছে আগামী ১৫ জুলাই পর্যন্ত।
সোমবার (১২ জুন, ২০২৩) বিকালে রাণীনগর আবাদপুকুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক জমকালো অনুষ্ঠানে খাদিজা বিবির হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মো. রায়হান, ওয়ালটনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান এবং বাংলা চলচ্চিত্রের নতুন প্রজন্মের নায়ক মামনুন হাসান ইমন।
সে সময় উপস্থিত ছিলেন ওয়ালটন ফ্রিজের চিফ বিজনেস অফিসার তোফায়েল আহমেদ, প্লাজার চিফ সেলস এক্সিকিউটিভ ওয়াহিদুজ্জামান তানভীর, নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) গাজীউর রহমান পিপিএম, রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ, কালিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁন এবং একডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে খাদিজা বিবির ছেলে আল-আমিন বলেন, এতো অল্প টাকা দিয়ে ওয়ালটন ফ্রিজ কিনে যে এতো দামি একটা গাড়ি ফ্রি পাব তা কখনো স্বপ্নেও ভাবিনি। আজ গাড়ির চাবি হাতে পেয়ে আমাদের আনন্দের সীমা নেই। ওয়ালটন প্লাজার সিইও মো. রায়হান বলেন, ওয়ালটন জনগণের প্রতিষ্ঠান। ২০৩০ সালের মধ্যে অন্যতম শীর্ষ গেøাবাল ব্র্যান্ড হওয়ার লক্ষ্যে পৌঁছাতে এগিয়ে চলছে ওয়ালটন। তারই একটি পদক্ষেপ এই ডিজিটাল ক্যাম্পেইন। এর মাধ্যমে দেশব্যাপী সব ক্রেতাকে অনলাইন সেবার আওতায় আনা হচ্ছে। ডিএমডি হুমায়ুন কবীর বলেন, এখন জাহাজ ভর্তি ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটনের তৈরি পণ্য রপ্তানি হচ্ছে ৪০টিরও বেশি দেশে।
ক্যাপশন : নওগাঁর খাদিজা বিবির হাতে ফ্রিজ কিনে পাওয়া গাড়ি চাবি তুলে দিচ্ছেন ওয়ালটন প্লাজার সিইও মো. রায়হান, ডিএমডি মো. হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক আমিন খান এবং নায়ক মামনুন হাসান ইমন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়