হাসপাতালে খালেদা জিয়া

আগের সংবাদ

অপরাধের স্বর্গরাজ্য রোহিঙ্গা ক্যাম্প

পরের সংবাদ

এনবিআর ভবনে টেস্টি ট্রিট

প্রকাশিত: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : প্রাণ-আরএফএল গ্রুপের জনপ্রিয় ফাস্ট ফুড রিটেইল ব্র্যান্ড ‘টেস্টি ট্রিট’ রাজধানীর আগারগাঁওয়ে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) ভবনে একটি শোরুম চালু করেছে। শোরুমটির বিশেষত্ব হচ্ছে- এটি তৃতীয় লিঙ্গের ব্যক্তি দ্বারা পরিচালিত হবে। এজন্য প্রাণ-আরএফএল গ্রুপের পক্ষ থেকে সব ধরনের উদ্যোগ নেয়া হয়েছে। আগামীতে এ জনগোষ্ঠীর আরো লোকজনকে গ্রুপের বিভিন্ন পর্যায়ে কর্মসংস্থানের সুযোগ দেয়ার পরিকল্পনা রয়েছে বলে অনুষ্ঠানে জানানো হয়।
গতকাল মঙ্গলবার বিকালে শোরুমটি উদ্বোধন করেন অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী আহসান খান চৌধুরী, পরিচালক (হিসাব) চৌধুরী আতিয়ুর রাসুল ও টেস্টি ট্রিটের হেড অব বিজনেস ইব্রাহিম খলিলসহ জাতীয় রাজস্ব বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে এনবিআর চেয়ারম্যান বলেন, প্রাণ-আরএফএল গ্রুপ বিনিয়োগ ও প্রচুর কর্মসংস্থান তৈরির মাধ্যমে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলছে। গ্রুপের পক্ষ থেকে হিজড়া সম্প্রদায়কে কাজে সুযোগ দেয়ার যে উদ্যোগ তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

জনপ্রিয় ফাস্ট ফুড রিটেইল ব্র্যান্ড ‘টেস্টি ট্রিট’ বিভিন্ন ধরনের কেক, পেস্টি, কুকিজ, বিস্কুট, ডেজার্ট, মিষ্টান্ন ও বেকারি পণ্যের জন্য ব্যাপক জনপ্রিয়। ফুড প্রেমীদের কাছে জনপ্রিয় হওয়ার রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে টেস্টি ট্রিটের ৩২০টি শোরুম চালু রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়