সংসদে বিল উত্থাপন : আমানত সুরক্ষা ট্রাস্ট তহবিল গঠন করবে বাংলাদেশ ব্যাংক

আগের সংবাদ

খুলনা-বরিশালে ‘উন্নয়ন’ ম্যাজিক : খুলনার উন্নয়ন ভাবনা ও ব্যক্তি ইমেজেই খালেকের বাজিমাত

পরের সংবাদ

বিডিবিএলে চার নতুন জেনারেল ম্যানেজার

প্রকাশিত: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুস্মিতা মন্ডল, মো. হুমায়ুন কবির, মো. ইখতিয়ার উদ্দীন ও কবির আহমদ জেনারেল ম্যানেজার হিসেবে পদোন্নতি পেয়ে বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডে (বিডিবিএল) যোগদান করেছেন।
সুস্মিতা মন্ডল ইতোপূর্বে অগ্রণী ব্যাংকে উপমহাব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ১৯৯৩ সালে অগ্রণী ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যোগ দেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পদার্থবিজ্ঞানে ¯œাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। সুস্মিতা মন্ডল ফরিদপুর জেলায় জন্মগ্রহণ করেন।
মো. হুমায়ুন কবির ইতোপূর্বে অগ্রণী ব্যাংক লিমিটেডে উপমহাব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ১৯৯৩ সালে অগ্রণী ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যোগদান করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পদার্থবিজ্ঞানে ¯œাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি কুমিল্লা জেলায় জন্মগ্রহণ করেন।
মো. ইখতিয়ার উদ্দীন ইতোপূর্বে অগ্রণী ব্যাংকে উপমহাব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ১৯৯৩ সালে অগ্রণী ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যোগদান করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আইন বিভাগে ¯œাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি যশোরে জন্মগ্রহণ করেন।
কবির আহমদ ১৯৯১ সালে তৎকালীন বাংলাদেশ শিল্প ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যোগদান করেন। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) হতে ১৯৯১ সালে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ¯œাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। পরবর্তীতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্সে এমবিএ ডিগ্রি অর্জন করেন। তিনি বাগেরহাটে জন্মগ্রহণ করেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়