সংসদে বিল উত্থাপন : আমানত সুরক্ষা ট্রাস্ট তহবিল গঠন করবে বাংলাদেশ ব্যাংক

আগের সংবাদ

খুলনা-বরিশালে ‘উন্নয়ন’ ম্যাজিক : খুলনার উন্নয়ন ভাবনা ও ব্যক্তি ইমেজেই খালেকের বাজিমাত

পরের সংবাদ

এমটিবির ‘এম অটো লিড’ অ্যাপ চালু

প্রকাশিত: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি তাদের যুগান্তকারী অ্যাপ, ‘এম অটো লিড’ লঞ্চ করার মাধ্যমে একটি অর্থবহ ডিজিটাল ব্যাংকে পরিণত হওয়ার পথে নিজেদের আরো এক ধাপ এগিয়ে দিল। সময়োপযোগী এই অ্যাপটি ডিজিটাল রূপান্তরের ক্ষেত্রে এমটিবির নিরলস প্রয়াসে আরো একটি মাইলফলক হিসেবে চিহ্নিত হবে।
তালিকাভুক্ত অটো বিক্রেতাদের ক্ষমতায়নের জন্য ডিজাইন করা ‘এম অটো লিড’ অটো সেলস লিড সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান ১, ঢাকায় আয়োজিত অনুষ্ঠানে নতুন অ্যাপটি চালুর ঘোষণা দেন।
এখন প্লে-স্টোরে (গুগল) অ্যাপটি পাওয়া যাচ্ছে এবং শিগগিরই আইওএস (অ্যাপল) এও আসতে যাচ্ছে। এ অ্যাপটি অটো ভেন্ডর সেলস এজেন্টদের সঙ্গে নির্বিঘেœ কার্যকরভাবে সমন্বিত হয়। কয়েকটি ট্যাপের মাধ্যমে বিক্রয় এজেন্টরা সম্ভাব্য গ্রাহকদের বিশদ বিবরণ লিখতে পারে এবং তথ্য প্রক্রিয়াকরণের জন্য স্বয়ংক্রিয়ভাবে বিশেষজ্ঞ দলের কাছে পাঠাতে পারেন।
অনুষ্ঠানে এমটিবির উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার মো. খালিদ মাহমুদ খান, হেড অব রিটেইল ব্যাংকিং ডিভিশন মো. শাফকাত হোসেন, হেড অব কমিউনিকেশন ডিপার্টমেন্ট আজম খান, হেড অব ডিজিটাল ব্যাংকিং খালিদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়