কনস্টেবল বাদল হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড

আগের সংবাদ

দুর্ভোগের অবসান চান নগরবাসী : সুপেয় জলের তীব্র সংকট জলজটের খুলনায়

পরের সংবাদ

এসআইবিএল : ভারতের অ্যাপোলো হাসপাতালের সঙ্গে সমঝোতা স্বাক্ষর

প্রকাশিত: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সোশ্যাল ইসলামী ব্যাংক এবং অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হসপিটালস লিমিটেড, কলকাতা, ভারত- এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। বুধবার ব্যাংকের প্রধান কার্যালয়ে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান ও অ্যাপোলো হাসপাতাল (ইস্টার্ন রিজিয়ন) এর সিইও রানা দাসগুপ্তা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারক স্বাক্ষর করেন। এ সময় অন্যদের মধ্যে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ, কার্ড ডিভিশনের প্রধান মোহাম্মদ ওয়াহিদুজ্জামান, অ্যাপোলো হাসপাতালের মার্কেটিং ম্যানেজার এম এম মাসুমুজ্জামানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এই চুক্তির ফলে সোশ্যাল ইসলামী ব্যাংকের কার্ডহোল্ডাররা অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হসপিটালস লিমিটেড, কলকাতার বিভিন্ন সেবায় ১৫%-৩০% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা, বিমানবন্দরে পিক এন্ড ড্রপ এবং অ্যাম্বুলেন্সসহ নানাবিধ সুবিধা পাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়