জাহাঙ্গীরের প্রক্সি জায়েদার জয় : মোট ৪৮০টি কেন্দ্রের ফলাফলে জায়েদা খাতুন ২,৩৮,৯৩৪ ও আজমত উল্লা ২,২২,৭৩৭ ভোট

আগের সংবাদ

নতুন শঙ্কায় পোশাক খাত : যুক্তরাষ্ট্র ও ইউরোপের বাজারে ক্রয়াদেশ কমছে > বন্ধ হয়ে যাচ্ছে অনেক কারখানা

পরের সংবাদ

সানির স্মৃতিচারণ

প্রকাশিত: মে ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শুধু পেশার কারণে নয়, বরং পেশাগত জীবনে নিজের সিদ্ধান্তের জন্য চর্চায় থাকেন অভিনেত্রী সানি লিওন।
প্রাপ্তবয়স্ক ছবিতে কাজ করা দিয়ে কর্মজীবন শুরু সানির। তার পর ‘বিগ বস’ রিয়্যালিটি শোয়ের সৌজন্যে দর্শকের কাছে পরিচিতি বাড়ে তার। ‘বিগ বস’-এর মাধ্যমে পরিচিত হওয়ার পর বলিউডে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ। তার এই পথচলা অনেকটা রূপকথার মতো শোনালেও বাস্তবটা একেবারেই তার উল্টো। প্রাপ্তবয়স্ক ছবির জগৎ থেকে বলিউডের মতো দুনিয়ায় সানির উত্তরণ ভালো চোখে দেখেননি অনেকেই। তার ফল ভুগতে হয়েছিল সানি লিওনকে। বলিউডে নিজের কর্মজীবন শুরু করার আগেই প্রাণনাশের হুমকি পেয়েছিলেন তিনি। স¤প্রতি এক সাক্ষাৎকারে জীবনের সেই কঠিন সময়ের স্মৃতিচারণ করলেন সানি। চলতি বছরে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অভিষেক হয়েছে সানি লিওনের। অনুরাগ কাশ্যপ পরিচালিত ছবি ‘কেনেডি’তে অভিনয় করেছেন তিনি। মুক্তির আগেই ‘কেনেডি’ স্বীকৃতি পেয়েছে কান চলচ্চিত্র উৎসবে। ওই ছবির সৌজন্যেই কানে সানির আত্মপ্রকাশ, বলিউড অভিনেত্রী হিসেবে যা যথেষ্ট সম্মানের। অথচ বলিউডে পা রাখার আগেই একের পর এক প্রাণনাশের হুমকি পেতে হয়েছিল সানিকে। স¤প্রতি এক সাক্ষাৎকারে সানি বলেন, আমাকে যখন ‘বিগ বস’-এর জন্য ডাকা হয়েছিল, তখন থেকেই সমস্যার সূত্রপাত। আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়া হতো, বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকিও দেয়া হতো। এমনকি সংশ্লিষ্ট চ্যানেলের এক কর্তাকেও চাকরি ছাড়তে হয়েছিল আমাকে ‘বিগ বস’-এ অংশ নিতে ডাকার কারণে। সানি আরো বলেন, প্রথম ছবি মুক্তি পাওয়ার পরও আমাকে নিয়ে কোনো ভালো কথা লেখা হয়নি। এত ঘৃণা, এত নেতিবাচক কথা বার্তা। অনেক খারাপ কথা শুনতে হয়েছে আমাকে। স্মৃতি হাতড়াতে গিয়ে তখন সানির গলায়
আক্ষেপের সুর।
তবে সব বাধা অতিক্রম করে এখন বলিউডে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সানি লিওনে। কান চলচ্চিত্র উৎসবের মতো আন্তর্জাতিক মঞ্চে পা রেখেছেন সদ্য। তাও কোনো সংস্থার অ্যাম্বাসাডর হিসেবে নয়, নিজের ছবির কারণে। অভিনেত্রী হিসেবে এ যে অনেক বড় পাওনা, তা সম্পর্কে ওয়াকিবহাল সানি নিজেও। নেতিবাচক মন্তব্যে নয়, এ বার নিজের সাফল্যের ওপর ভর করেই এগিয়ে যেতে চান ‘কেনেডি’ খ্যাত অভিনেত্রী।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়