রাজউক : মুছে যাওয়া সাড়ে ২৬ হাজার নথি উদ্ধার

আগের সংবাদ

বাজারে ফের সিন্ডিকেটের থাবা! : কারসাজি করে বাড়ানো হচ্ছে দাম, নজরদারি জোরদারের তাগিদ বিশ্লেষকদের

পরের সংবাদ

ব্লক মার্কেটে তিন কোম্পানির বড় লেনদেন

প্রকাশিত: মে ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৬৯টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ১৫০ কোটি ৬০ লাখ ৩৬ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে তিন কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।
গতকাল ব্লক মার্কেটে বড় লেনদেন করা তিন কোম্পানির মধ্যে রয়েছে বেক্সিমকো ফার্মা, স্কয়ার ফার্মা এবং জেমিনি সি ফুড। আজ এই তিন কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ১১২ কোটি ৩ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৭৪ শতাংশ।
জানা গেছে, এই তিন কোম্পানির মধ্যে বেক্সিমকো ফার্মার ১০১ কোটি ২ লাখ ৭৫ হাজার, স্কয়ার ফার্মার ৭ কোটি ১২ লাখ ৮১ হাজার এবং জেমিনি সি ফুডের ৩ কোটি ৮৮ লাখ ৬৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে বিকন ফার্মার ৩ কোটি ৮০ লাখ ২৩ হাজার, সানলাইফ ইন্সুরেন্সের ৩ লাখ ৭৬ লাখ ২ হাজার, সিলভা ফার্মার ৩ কোটি ১৫ লাখ ৮৮ হাজার, মালেক স্পিনিংয়ের ২ কোটি ৮৬ লাখ ৩৩ হাজার, আমরা নেটওয়ার্কসের ২ কোটি ৩ লাখ ১৯ হাজার, গ্রামীণফোনের ১ কোটি ৬৭ লাখ ৭৫ হাজার এবং এ্যাসোসিয়েটেড অক্সিজেনের ১ কোটি ৫৮ লাখ ৬০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়