রাজউক : মুছে যাওয়া সাড়ে ২৬ হাজার নথি উদ্ধার

আগের সংবাদ

বাজারে ফের সিন্ডিকেটের থাবা! : কারসাজি করে বাড়ানো হচ্ছে দাম, নজরদারি জোরদারের তাগিদ বিশ্লেষকদের

পরের সংবাদ

পাবনায় ইলেক্ট্রো মার্টের সেলস ও ডিসপ্লে সেন্টার উদ্বোধন

প্রকাশিত: মে ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিশ্বের নাম্বার ওয়ান কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ড ইলেকট্রনিক্স পণ্যের উৎপাদনকারী ও বাজারজাতকারী গ্রুপ ইলেক্ট্রো মার্টের সেলস এবং ডিসপ্লে সেন্টার সুবিশাল পরিসরে দেশের অন্যতম জেলা শহর ইছামতি নদীর কোল ঘেঁষে অবস্থিত পাবনায় শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।
সম্প্রতি কোম্পানির ডিএমডি মো. নুরুল আফছার, জিএম (সেলস এন্ড মার্কেটিং) মাহমুদুন নবী চেীধুরী, ন্যাশনাল সেলস ম্যানেজার (রিটেল) মো. জুলহাক হোসাইন এবং এলাকার বিশিষ্ট ও গণ্যমান্য ব্যক্তি উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
দীর্ঘ দুই যুগেরও বেশি সময় ধরে দেশের ইলেকট্রনিক্স ও হোম অ্যাপলায়েন্স পণ্যের গ্রাহকদের চাহিদা বিশ্বস্ততা ও সুনামের সঙ্গে পূরণ করছে কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ডের পণ্য। ডিএমডি মো. নুরুল আফছার বলেন বিশ্বমানের পণ্য পাবনার ইলেকট্রনিক্স পণ্যের গ্রাহকদের দোরগোড়ায় সহজে পৌঁছে দেয়ার লক্ষ্যে ইলেক্ট্রো মার্ট সেলস এবং ডিসপ্লে কার্যক্রম পরিচালনা করছে। গ্রাহকদের চাহিদা ও ক্রয়ক্ষমতার প্রতি লক্ষ্য রেখে মানসম্মত, পরিবেশবান্ধব ও আন্তর্জাতিক মানের পণ্য ও বিক্রয়োত্তর সর্বোত্তম সেবা নিশ্চিত করাই প্রধান লক্ষ্য। তিনি আরো জানান যে, গ্রাহকদের আস্থা, বিশ্বাস ও ভালোবাসায় গ্রী এসি বাংলাদেশে সুপার ব্র্যান্ড এসির স্বীকৃতি পেয়েছে।
দেশে এয়ারকন্ডিশনার পণ্যের চাহিদার প্রায় ৬০ শতাংশ, কনকা ব্র্যান্ড রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি টিভি বাজার চাহিদার প্রায় ৩০ শতাংশ এবং হাইকো ব্র্যান্ডের পণ্য ইলেকট্রনিক্স ও হোম অ্যাপলায়েন্স চাহিদার ৫ শতাংশ দখল করে আছে। এছাড়া কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ডের ইলেকট্রনিক্স ও হোম অ্যাপলায়েন্স পণ্যের বিশেষ বৈশিষ্ট্য, গুণগতমান, গ্রহণযোগ্যতা, বিক্রয়োত্তর সেবা এবং সাশ্রয়ী মূল্যের কারণে বর্তমানে বিশ্বব্যাপী গ্রাহকদের প্রথম পছন্দ। দেশব্যাপী গ্রাহকদের ব্যাপক চাহিদার কারণে এবং নিরিবচ্ছিন্ন সেবা প্রদানের লক্ষ্যে দেশের প্রতিটি অঞ্চলে সেলস ও ডিসপ্লে সেন্টার খোলার বিশেষ কার্যক্রম হাতে নিয়েছে ইলেক্ট্রো মার্ট গ্রুপ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়