বিশ্বের সর্ববৃহৎ ‘সবুজ মানব প্রাচীর’ তৈরি করল জিএলটিএস

আগের সংবাদ

ভোটের হাওয়ায় জোটের মিশন

পরের সংবাদ

সমাজকল্যাণ মন্ত্রী : বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রবিউল ইসলাম বাবুল, আদিতমারী (লালমনিরহাট) থেকে : সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু জন্ম না হলে আমরা এ স্বাধীন রাষ্ট্র পেতাম না। তিনি জন্মেছিল বলেই আমরা পেয়েছি একটি স্বাধীন ভূখণ্ড, স্বাধীন দেশ, লাল সবুজের পতাকা। আজ আমাদের দেশ বিশ্ব-দরবারে মাথা উচু করে সন্মান ও গৌরব অর্জন করেছে। বিশ্ব দরবারে বাংলাদেশ একটি রোল মডেলের নাম।
গত রবিবার বিকেলে স্বাধীনতা দিবস উপলক্ষে আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী ডিগ্রী কলেজ মাঠে অনুদান বিতরণ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উপজেলার ১৬ জন ভিক্ষুককে অটোরিক্সা ও ২২ জন বিভিণ্ন রোগে আক্রান্ত রোগিদের মাঝে এককালীন চিকিৎসা বাবদ নগদ পঞ্চশ হাজার টাকা করে ২২ জনের মাঝে চেক বিতরণ করা হয়।
তিনি আরো বলেন, শেথ হাসিনার সরকার জনবান্ধব সরকার। এ সরকারের আমলে সামাজিক নিরাপত্তা বেষ্টিত ভাতাসহ সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে ৫৪ প্রকার ভাতা দেয়া হয়ে থাকে, যা দেশের অসহায়, গরিব দুঃখী পঙ্গু বিধবা, স্বামী পরিত্যাক্তা, এতিম, বয়স্কসহ সমাজের অবহেলিত মানুষের আত্ম-সামাজিক উন্নয় সহায়ক ভূমিকা পালন করে।
আদিতমারী উপজেলা হলরুমে নির্বাহী কর্মকর্তা জিআর সারোয়ারের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আদিতমারী উপজেলা আ.লীগের সভাপতি মহাম্মদ আলী, লালমনিরহাট জেলা সমাজসেবা উপপরিচালক আব্দুল মতিন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়