বিশ্বের সর্ববৃহৎ ‘সবুজ মানব প্রাচীর’ তৈরি করল জিএলটিএস

আগের সংবাদ

ভোটের হাওয়ায় জোটের মিশন

পরের সংবাদ

এফএসআইবিএল ও অ্যাডি সফট চুক্তি

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ও অ্যাডি সফট লিমিটেডের মধ্যে সম্প্রতি ডিজিটাল মাধ্যমে শিক্ষাপ্রতিষ্ঠানের ফি পরিশোধ বিষয়ক এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এর ফলে দেশের প্রায় তিন শতাধিক শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের মোবাইল অ্যাপস এফএসআইবিএল ক্লাউড এবং মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ফার্স্ট ক্যাশের ম্যাধ্যমে তাদের বেতন ও অন্যান্য ফি প্রদান করতে পারবে। এ উপলক্ষে ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী ও অ্যাডি সফট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাকিব রাব্বানি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র হস্তান্তর করেন।
এ সময় ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. জহুরুল হক ও মো. মাসুদুর রহমান শাহ, অলটারনেটিভ ডেলিভারি চ্যানেল ডিভিশনের প্রধান মোহাম্মদ মছউদুর রহমান, মার্কেটিং ও বিজনেস ডেভেলপমেন্ট ডিভিশনের প্রধান মো. ফরিদুর রহমান জালাল, আইসিটি ডিভিশনের প্রধান মো. মুশফিকুর রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়