সিপিডির সংবাদ সম্মেলন : নবায়নযোগ্য জ¦ালানি নীতি বাস্তবায়নে বড় বাধা দুর্নীতি

আগের সংবাদ

মুক্তিযুদ্ধের চেতনায় স্মার্ট বাংলাদেশ : মতিয়া চৌধুরী, সংসদ উপনেতা

পরের সংবাদ

মার্কেন্টাইল ব্যাংক : প্রয়াসকে ৫ লাখ টাকা অনুদান

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড প্রয়াসকে ৫ লাখ টাকা অনুদান দিয়েছে। গত বৃহস্পতিবার মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি প্রয়াসের নির্বাহী পরিচালক ও প্রিন্সিপাল কর্নেল মো. আনোয়ার উজ জামানের কাছে অনুদানের চেক হস্তান্তর করেন। এ সময় মার্কেন্টাইল ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম এ খান বেলাল, পরিচালক আলহাজ আকরাম হোসেন (হুমায়ুন), আলহাজ মোশাররফ হোসেন, মোহাম্মদ আব্দুল আউয়াল ও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী উপস্থিত ছিলেন। চেক হস্তান্তর অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ এস এম ফিরোজ আলম ও মো. আব্দুল হান্নান এবং ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম আমানউল্লাহ।
ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, সিএফও তাপস চন্দ্র পাল পিএইচডি, কোম্পানি সচিব আবু আস্গার জি হারুনী ও সিআরএমডি এন্ড এসএফইউ প্রধান শামীম আহমেদ এ সময় উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়