সিপিডির সংবাদ সম্মেলন : নবায়নযোগ্য জ¦ালানি নীতি বাস্তবায়নে বড় বাধা দুর্নীতি

আগের সংবাদ

মুক্তিযুদ্ধের চেতনায় স্মার্ট বাংলাদেশ : মতিয়া চৌধুরী, সংসদ উপনেতা

পরের সংবাদ

প্রিমিয়ার ব্যাংক : আনোয়ার খান মডার্ন হাসপাতাল উপশাখা উদ্বোধন

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সম্প্রতি প্রিমিয়ার ব্যাংক কলাবাগান শাখার নিয়ন্ত্রণাধীন আনোয়ার খান মডার্ন হাসপাতাল উপশাখার উদ্বোধন করা হয়। (আনোয়ার খান মডার্ন হাসপাতাল লিমিটেড, নিচতলা, বাড়ি নং-১৯, রোড নং-৮, ধানমন্ডি, ঢাকা) প্রধান অতিথি হিসেবে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ড. আনোয়ার হোসেন খান, এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, উপব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আবুল হাশেম, এফসিএ, এফসিএমএ, এসইভিপি এবং মানবসম্পদ বিভাগের প্রধান মামুন মাহমুদ, ইভিপি এবং ব্র্যান্ড মার্কেটিং এন্ড কমিউনিকেশনস বিভাগের প্রধান মো. তারেক উদ্দিন, ইভিপি এবং এলিফ্যান্ট রোড শাখা প্রধান মো. জাকির হোসেনসহ আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা. মো. এখলাছুর রহমান ও মডার্ন হেলথ গ্রুপের উপদেষ্টা অবসরপ্রাপ্ত মেজর জেনারেল আশরাফ আব্দুল্লাহ ইউসুফ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়