ডিএমপি কমিশনার : পুলিশকে তৎপর হতে হবে ভোরে

আগের সংবাদ

১৪ দলে আগ্রহ ছোট দলগুলোর : অপেক্ষায় কৃষক শ্রমিক জনতা লীগ, তৃণমূল বিএনপি, ইসলামিক ফ্রন্ট, ইসলামী ঐক্যজোট > মুক্তিযুদ্ধের পক্ষের সব শক্তিকে একই প্ল্যাটফর্মে চায় আওয়ামী লীগ

পরের সংবাদ

নাচে প্রথম আদিত্য!

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মিডিয়া হোক বা সোশ্যাল মিডিয়া- সব জায়গা থেকেই অদৃশ্য থাকতে ভালোবাসেন আদিত্য চোপড়া। যশ রাজ ফিল্মসের কর্ণধারের হাতেগোনা ছবি দেখা যায় নেটমাধ্যমে। কারণ, লাইমলাইট মোটে পছন্দ নয় ‘ডিডিএলজে’ পরিচালকের। তিনি খুবই ব্যক্তিগত মানুষ। তবে আশ্চর্যের বিষয় হলো নেটফ্লিক্সের নতুন ডকু-সিরিজের সুবাদে ক্যামেরার সামনে ধরা দিলেন রানির স্বামী। ‘দ্য রোম্যান্টিকস’ এ আদিত্যের উপস্থিতি ঘিরে অভিষেক বচ্চনকে বলতে শোনা গেছে, ‘আদিত্য চোপড়া গুজবের নাম। তিনি আদতে এক্সিট করেন না’। হ্যাঁ, এতটাই ব্যক্তিগত মানুষ আদিরার বাবা। যশ রাজ ফিল্মসের উদযাপন ‘দ্য রোম্যান্টিকস’। যশ চোপড়া এবং তার সুযোগ্য উত্তরাধিকারী আদিত্য চোপড়ার জার্নি উঠে এসেছে এই ডকু-সিরিজে। যার এক্সিকিউটিভ প্রোডিউসারের চরিত্রে রয়েছেন উদয় চোপড়া। সিরিজের দ্বিতীয় এপিসোডে আদিত্য চোপড়ার এক গোপন ট্যালেন্টের কথা ফাঁস করে দিলেন পুরনো বন্ধু করণ জোহর এবং হৃতিক রোশন। আদিত্য চোপড়ার ছবির অন্ধ ভক্তও হয়তো পরিচালক-প্রযোজক সম্পর্কে এই রহস্য জানে না। করণ জানান, ছেলেবেলায় পরস্পরের জন্মদিনে তারা আমন্ত্রিত থাকবেন। বলিউড পরিবারের অংশ হওয়ার সুবাদে একসঙ্গেই বড় হয়েছেন হৃতিক-অভিষেক-আদিত্য-করণরা। করণ জানান, সেই জন্মদিনের পার্টিতে নাচের কম্পিটিশন ছিল মাস্ট, আর সেই প্রতিযোগিতায় বরাবর বিজয়ীর শিরোপা উঠত আদিত্যের মাথায়, হৃতিক দ্বিতীয় স্থানে আটকে যেতেন। অভিষেক বচ্চনের কথায়, ‘জন্মদিনে যে নাচের প্রতিযোগিতা চলত, সেখানে দুজনের রাজত্ব চলত। দুজনেই পরস্পরের কড়া প্রতিদ্ব›দ্বী। দুরকমের নাচের শৈলী। বছরের পর বছর সব নাচের প্রতিযোগিতা যে ছেলেটা জিতত, সেটা আদিত্য চোপড়া। দ্বিতীয় স্থান পেত হৃতিক রোশন!’। অভিষেক আরও বলেন, পার্টিতে পা রাখার সঙ্গে সঙ্গেই আদিত্য আর হৃতিকের লড়াই শুরু হয়ে যেত। বচ্চন পুত্র বলেন, ‘যেই মুহূর্তে পার্টিতে দুজনে ঢুকল, ব্যাস! ওরা দুজনে এমনভাবে তাকাতো পরস্পরের দিকে, ভেবেছিলাম আদিত্য বরাবর ওই রকমই নাচবে। কী জানি বড় হয়ে কী ঘটল’। ২০১৪ সালে রানি মুখোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন আদিত্য। তাদের একমাত্র মেয়ে আদিরা।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়