ডিএমপি কমিশনার : পুলিশকে তৎপর হতে হবে ভোরে

আগের সংবাদ

১৪ দলে আগ্রহ ছোট দলগুলোর : অপেক্ষায় কৃষক শ্রমিক জনতা লীগ, তৃণমূল বিএনপি, ইসলামিক ফ্রন্ট, ইসলামী ঐক্যজোট > মুক্তিযুদ্ধের পক্ষের সব শক্তিকে একই প্ল্যাটফর্মে চায় আওয়ামী লীগ

পরের সংবাদ

‘থ্রিলার বই পড়তে বেশি পছন্দ করি’

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢালিউড চলচ্চিত্র অভিনেতা ওমর সানী। নিয়মিত কাজ করছেন বড় পর্দায়। মুক্তির অপেক্ষায় আছে তার বেশ কিছু চলচ্চিত্র। বইমেলা শুরু ফেব্রুয়ারির প্রথম থেকেই। বইমেলা নিয়ে সবাই বিভিন্ন পরিকল্পনা, বই কেনা চর্চা চলছে নিয়মিত। ঢালিউডের এই চিত্রনায়কও তার ব্যতিক্রম নন। বইমেলা নিয়ে বিভিন্ন প্রসঙ্গে কথা বলেন তিনি-

বইমেলা নিয়ে পরিকল্পনা?
আমার বিয়ের পর মৌসুমীর ও আমার আগ্রহে আমাদের বাসাটা একটি লাইব্রেরিতে রূপান্তরিত হয়েছিল। কিন্তু বাসা পরিবর্তন ও বিভিন্ন কারণে অনেক বই হারিয়ে এবং নষ্ট গেছে। অল্প সংখ্যক বই নিয়েই আমাদের লাইব্রেরি এখনো আছে। সেগুলোই সময় পেলে পড়ি। এবার বইমেলায় যাওয়ার ইচ্ছা আছে। সময় পেলে যাব এবং বই কিনব।

কোন ধরনের বই বেশি পছন্দ?
আমি অনেক ধরনের বই পড়েছি, তবে থ্রিলার বই পড়তে বেশি পছন্দ করি।

প্রথম বইমেলার স্মৃতি?
অনেক ছোটবেলায় গিয়েছিলাম বইমেলায়। প্রথমবার বইমেলায় গিয়ে ভীষণ ভালো লেগেছিল। যদিও সময়ের পালাক্রমে এখন আর সেভাবে যাওয়া হয়ে উঠে না।

বইমেলা থেকে প্রথম কেনা বই?
বইমেলা থেকে প্রথম কেনা বইয়ের কথা ঠিক মনে নেই। তবে আমার ছোটবেলা থেকেই বই পড়ার প্রতি আগ্রহ আছে। এখন যদিও একটু কমেছে, তবে সময় পেলেই বই নিয়ে বসি।

প্রিয় লেখক ও প্রিয় বই?
আমার প্রিয় লেখক হুমায়ূন আহমেদ। বরাবরই তার লেখা আমাকে আকৃষ্ট করেছে। আর নির্মলেন্দু গুণের কবিতা আমার অনেক পছন্দের।

লেখালেখি করা হয়েছে কখনো?
হ্যাঁ হয়েছে। এমনকি ১৯৯৬ সালে আমার দুটি বই প্রকাশিত হয়। প্রচুর পরিমাণ প্রশংসিত হয়েছে এবং পাঠকদের কাছে গ্রহণযোগ্যতাও পেয়েছিল।

ভবিষ্যতে লেখালেখি করার ইচ্ছা আছে?
হ্যাঁ ভবিষ্যতে লেখালেখি করার ইচ্ছা আছে। সময়-সুযোগ হলেই হয়তো আবার শুরু করব।

:: মেলা প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়