ডিএসসিসি মেয়র : হানিফ ফ্লাইওভারের নিচে সৌন্দর্যবর্ধন করা হবে

আগের সংবাদ

নির্বাচনী বছরে কর্মসংস্থানে জোর : বেকার ৩ কোটি ৩৯ লাখ ৮৭ হাজার, সরকারি পদ খালি সাড়ে ৩ লাখের বেশি

পরের সংবাদ

ডায়মন্ড ওয়ার্ল্ড : বাণিজ্যমেলায় সেরা প্যাভিলিয়নের পুরস্কার লাভ

প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শেষ হয়েছে মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার (ডিআইটিএফ) ২৭তম আসর। বরাবরের মতো মেলার এই আসরেও দর্শনার্থীদের আগ্রহের কেন্দ্রে ছিল বাংলাদেশের সর্ববৃহৎ এবং এ দেশে জুয়েলারিতে প্রথম আইএসও সার্টিফাইড গোল্ড, ডায়মন্ড ও প্লাটিনাম বিক্রয়, বিপণন ও প্রস্তুতকারী কোম্পানি ডায়মন্ড ওয়ার্ল্ড।
গত ৩১ জানুয়ারি রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে মেলার সমাপনী অনুষ্ঠানে মেলায় বিরল ও অতিমূল্যবান হীরার প্রদর্শন, গ্রাহকসেবা ও প্যাভিলিয়ন তৈরিতে নান্দনিকতা ও শৈল্পিকতার পরিচয় তুলে ধরায় সেরা প্রিমিয়াম প্যাভিলিয়ন পুরস্কারে ভূষিত হয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ড।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক। বিশেষ অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এবং এফবিসিসিআইর সিনিয়র সহসভাপতি মোস্তফা আহমেদ বাবু। বাণিজ্য মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ অতিরিক্ত সচিব মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইপিবির ভাইস চেয়ারম্যান এ এইচ এম আহসান।
অতিথিদের কাছ থেকে শ্রেষ্ঠ প্রিমিয়াম প্যাভিলন পুরস্কারের ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা। এ সময়ে তিনি সবাইকে ডায়মন্ড ওয়ার্ল্ডের পাশে থাকার জন্য ধন্যবাদ জানান। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়