প্রণয় ভার্মাকে সংবর্ধনা : ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক কূটচালে নষ্ট হওয়ার নয়’

আগের সংবাদ

গ্যাস সংকট কাটছে না সহসা : দৈনিক চাহিদা ৩৮০ কোটি ঘনফুট > সরবরাহ ২৬৬ কোটি ঘনফুট > দুর্ভোগে রাজধানীর বাসিন্দারা

পরের সংবাদ

‘সাংস্কৃতিক জাগরণ ও স¤প্রীতির বাংলাদেশ চাই’ সমাবেশ আজ

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দেশের চলমান পরিস্থিতিতে মুক্তিযুদ্ধের চেতনায় গণতান্ত্রিক মূল্যবোধ ও শান্তি স¤প্রীতি সমুন্নত রাখার লক্ষ্য নিয়ে ‘সাংস্কৃতিক জাগরণ ও স¤প্রীতির বাংলাদেশ চাই’ শিরোনামে সমাবেশের আয়োজন করেছে সম্মিলিত সাংস্কৃতিক জোট।
আজ শুক্রবার বিকাল সাড়ে ৩টায় কেন্দ্রীয় শহীদ মিনারে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। জোটের সভাপতি গোলাম কুদ্দুছের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আহ্কাম উল্লাহ্র সঞ্চালনায় সমাবেশে অংশ নেবেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর ও নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুসহ সাংস্কৃতিক অঙ্গনের বিশিষ্টজনরা। আরো বক্তব্য দেবেন পেশাজীবী সমন্বয় পরিষদের মহাসচিব অধ্যাপক কামরুল হাসান খান, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক নিজামুল হক ভূঁইয়া, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আবদুন নূর দুলাল, সেক্টর কমান্ডার্স ফোরামের মহাসচিব ম. হামিদ প্রমুখ। আলোচনা, নাচ, গান ও আবৃত্তিসহ নানা সাংস্কৃতিক পরিবেশনায় সাজানো থাকবে এই সমাবেশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়