প্রণয় ভার্মাকে সংবর্ধনা : ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক কূটচালে নষ্ট হওয়ার নয়’

আগের সংবাদ

গ্যাস সংকট কাটছে না সহসা : দৈনিক চাহিদা ৩৮০ কোটি ঘনফুট > সরবরাহ ২৬৬ কোটি ঘনফুট > দুর্ভোগে রাজধানীর বাসিন্দারা

পরের সংবাদ

রাঙ্গামাটিতে ট্রাকে গুলি বর্ষণকারীদের গ্রেপ্তারের দাবি

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাঙ্গামাটি প্রতিনিধি : রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কে একটি কাঠবাহী ট্রাকে গুলি বর্ষণকারীদের গ্রেপ্তারের দাবিতে ৭ দিনের আলটিমেটাম দিয়েছে রাঙ্গামাটি জেলা ট্রাক-মিনিট্রাক মালিক শ্রমিক যৌথ কমিটি। গতকাল বৃহস্পতিবার দুপুরে রাঙ্গামাটি চট্টগ্রাম সড়কের ট্রাক টার্মিনাল এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করে সংগঠন দুটির নেতাকর্মীরা। এ সময় যৌথ কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ সেকান্দর হোসেন চৌধুরী এই আল্টিমেটাম ঘোষণা করেন।
ট্রাক-মিনিট্রাক মালিক শ্রমিক যৌথ কমিটির সভাপতি সাব্বির আহাম্মদ ওসমানীর সভাপতিত্বে ট্রাক-মিনিট্রাক পিকআপ সমিতির সহসভাপতি জাহিদুল ইসলাম, রাঙ্গামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক-শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ রুহুল আমিন, ট্রাক-মিনিট্রাক পিকআপ শ্রমিক ইউনিয়নের সভাপতি এটিএম হাসমত উল্লাহ, সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, কার্যকরী সভাপতি আলী আকবর আবু, মাইক্রোবাস সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ কামাল উদ্দিন, রাঙ্গামাটি জেলা মিনিট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক টিটু বিশ্বাস, সহসভাপতি কিশোর চৌধুরীসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মী বক্তব্য রাখেন।
এ সময় তারা বলেন, পার্বত্য অঞ্চলের অসহায় মানুষ পাহাড়ের পণ্য বহন করে তাদের জীবিকা নির্বাহ করে। কিন্তু পাহাড়ের অবৈধ কিছু অস্ত্রধারী প্রতিনিয়ত বিভিন্ন ট্রাক-মিনিট্রাকসহ বিভিন্ন যানবাহন থেকে চাঁদা উত্তোলন করছে। এছাড়া রাঙ্গামাটি সড়কে চালকদের নানা রকম হয়রানিও করা হয়। সন্ত্রাসীদের কারণে পাহাড়ের প্রতিটি মানুষ আজ ক্ষতিগ্রস্ত। তাই তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হোক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়