‘৬৯-এর গণঅভ্যুত্থান স্মরণে মুক্তিযুদ্ধ জাদুঘরের আয়োজন

আগের সংবাদ

মূল্যস্ফীতির চাপে সাধারণ মানুষ : জীবনযাত্রার ব্যয় অস্বাভাবিক বেড়েছে, কর্মসংস্থান ও আয় বাড়ানোর তাগিদ বিশেষজ্ঞদের

পরের সংবাদ

হজ যাত্রীদের সহজ ব্যাংকিং সেবা দেবে এসআইবিএল

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : হজ ও ওমরাহ গমনেচ্ছুদের সব ধরনের ব্যাংকিং সেবা সহজতর করার লক্ষ্যে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড হজ এজেন্সি মালিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করে।
রাজধানীর একটি হোটেলে মঙ্গলবার এ আয়োজন করে। সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হজ এজেন্সিজ অব বাংলাদেশ (হাব)- এর সভাপতি এম. শাহাদাত হোসাইন তসলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাব এর সিনিয়র সহসভাপতি মাওলানা ইয়াকুব শরাফতী ও মহাসচিব ফারুক আহমেদ সরদার।
সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সোশ্যাল ইসলামী ব্যাংক শরী’আহ সুপারভাইজরি কমিটির সদস্য শাহ মুহাম্মদ ওয়ালী উল্লাহ ও স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ। এছাড়াও সভায় ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা ও হজ এজেন্সি মালিকরা উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে জাফর আলম সোশ্যাল ইসলামী ব্যাংকের হজযাত্রীদের জন্য বিভিন্ন সুযোগ সুবিধার কথা উল্লেখ করে বলেন, ধর্মপ্রাণ মানুষের আজন্ম লালিত স্বপ্ন হচ্ছে হজ ও ওমরাহ পালন করা। হজ ও ওমরাহ যাত্রীদের এ স্বপ্ন পূরণে আমাদের ব্যাংক সবসময় সব ধরনের সেবা প্রদানে সচেষ্ট আছে। হাবকে হজ কার্ড, ইসলামী ক্রেডিট কার্ডসহ বিভিন্ন ধরনের সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন তিনি।
প্রধান অতিথির বক্তব্যে এম. শাহাদাত হোসাইন তসলিম বলেন, হজ ব্যবস্থাপনা আগের চেয়ে এখন অনেক বেশি সুশৃঙ্খল হয়েছে। হজ ও ওমরাহ গমনেচ্ছুদের সার্বিক সহযোগিতা করতে ব্যাংক ও হাব এক সঙ্গে কাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়