মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

আগের সংবাদ

৫০ বছরের অংশীদারিত্ব উদযাপনকালে বিশ্বব্যাংক এমডি : বাংলাদেশ ও বিশ্বব্যাংকের সর্ম্পক নতুন মাইলফলকে

পরের সংবাদ

এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

২০২২ সালে ব্যাংকের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং নতুন বছরের জন্য ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে ‘বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০২৩’ শীর্ষক দিনব্যাপী সম্মেলন গতকাল ব্যাংকের প্রধান কার্যালয় এক্সিম ব্যাংক টাওয়ারের মাল্টি পারপাস হলে অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মো. নুরুল আমিন ফারুক, মো. নাজমুস সালেহিন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির, শাহ্ মো. আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মো. শেখ বশিরুল ইসলাম, মোহা. জসীম উদ্দীন ভুঁঞা এবং মাকসুদা খানমসহ ব্যাংকের সব শাখা ব্যবস্থাপকসহ আঞ্চলিক ব্যবস্থাপক।
প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার চলতি বছরে কাক্সিক্ষত ফলাফল অর্জনে সব শাখা ব্যবস্থাপকদের নিয়মতান্ত্রিকভাবে ও সততার সঙ্গে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করার পরামর্শ দেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা নিয়ে আলোচনা করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়