নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

সোনালী ব্যাংক : স্থানীয় কার্যালয়ে বিশেষ সেবাদান কাউন্টার চালু

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী ঘোষিত ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে সক্রিয় অংশীদার হিসেবে এবং প্রযুক্তিনির্ভর আধুনিক ব্যাংকিং সেবাকে আরো গতিশীল ও গ্রাহকবান্ধব করার লক্ষে সোনালী ব্যাংক লিমিটেডের স্থানীয় কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা, ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও কর্মচারী, চ্যালেঞ্জড পিপলস এবং সিনিয়র সিটিজেনদের জন্য ৪টি নতুন কাউন্টার উদ্বোধন করা হয়েছে।
গতকাল ব্যাংকের স্থানীয় কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে নতুন ৪টি কাউন্টারের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী ও বিশেষ অতিথি সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম।
স্থানীয় কার্যালয়ের জেনারেল ম্যানেজার মো. রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নিরঞ্জন চন্দ্র দেবনাথ, সঞ্চিয়া বিনতে আলী, মীর মোফাজ্জল হোসেন, সুভাষ চন্দ্র দাস, কাজী মো. ওয়াহিদুল ইসলাম ও পারসুমা আলম, প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার, অন্যান্য নির্বাহীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়