পদ্মা সেতু : মোটরসাইকেল চলাচল চেয়ে হাইকোর্টে রিট

আগের সংবাদ

আইসিসি অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ : বিশ্বকাপে অপ্রতিরোধ্য টাইগ্রেসরা

পরের সংবাদ

মাহিয়া জুনেদ সিটি ব্যাংকের এএমডি

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিটি ব্যাংক সম্প্রতি মাহিয়া জুনেদকে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) পদে পদোন্নতি দিয়েছে। তিনি একই ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) ও চিফ অপারেশনস অফিসার (সিওও) এবং চিফ এন্টি মানিলন্ডারিং কমপ্লায়েন্স অফিসার (ক্যামেলকো) হিসেবে কর্মরত ছিলেন। এএমডি হিসেবে মাহিয়া একই দায়িত্ব পালন করে যাবার পাশাপাশি ব্যাংকের নারী কর্মীবিষয়ক কার্যক্রমের প্রধান হিসেবে এবং মানবসম্পদ ব্যবস্থাপনায় ব্যাংক এমডির সঙ্গে সরাসরি কাজ করবেন। মাহিয়া থাইল্যান্ডের অ্যাজাম্পশন ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন করেছেন। বিজ্ঞপ্তি।
তিনি ১৯৯৪ সালে সিটি ব্যাংক এন এ বাংলাদেশে অপারেশন অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন এবং ২০০১ সালে রেসিডেন্ট ভিপি ও হেড অব অপারেশন্স হিসেবে এ আমেরিকান ব্যাংক ত্যাগ করেন। তিনি ২০০৭ সালে দি সিটি ব্যাংকে প্রজেক্ট ম্যানেজমেন্ট প্রধান হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ২০১৬ সালে তিনি এ ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেন।
মাহিয়া জুনেদ সিটি ব্যাংকের ৪০ বছরের ইতিহাসে প্রথম মহিলা অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক। তিনি আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড এবং সিটি ব্যাংকের সাবসিডিয়ারি প্রতিষ্ঠান সিটি হংকং লিমিটেডের পরিচালক। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়