পদ্মা সেতু : মোটরসাইকেল চলাচল চেয়ে হাইকোর্টে রিট

আগের সংবাদ

আইসিসি অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ : বিশ্বকাপে অপ্রতিরোধ্য টাইগ্রেসরা

পরের সংবাদ

এনবিএলের ব্যবসা সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের বাৎসরিক ব্যবসায়িক সম্মেলন গত ১৪ ও ১৫ জানুয়ারি হোটলে লো মেরিডিয়েন ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। গত ১৪ জানুয়ারি সম্মেলনের উদ্বোধনী দিনে ব্যাংকের পরিচালক লে. জেনারেল মো. শফিকুর রহমান (অবসরপ্রাপ্ত) ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।
ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মেহমুদ হোসেনের সভাপতিত্বে ব্যাংকের ২২১টি শাখার ব্যবস্থাপক, আঞ্চলিক ব্যবস্থাপক এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানদের নিয়ে আয়োজিত এ সম্মেলনে চলতি বছরের ডিসেম্বর পর্যন্ত কর্মপরিকল্পনা নিয়ে বিশদ আলোচনা হয়।
এ সময় ২০২২ সালের লক্ষ্যমাত্রা অর্জনকারী শাখা ব্যবস্থাপকদের সম্মাননা প্রদান করা হয়। সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রইস উদ্দিন ও হোসেন আখতার চৌধুরী। সম্মেলনে অংশগ্রহণকারীরা চলতি বছরে ব্যাংকের ব্যবসা প্রসারে, অনাদায়ী শ্রেণিকৃত ঋণ আদায়ে ও লক্ষ্যমাত্রা অর্জনে একযোগে নিরলসভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়