মির্জা ফখরুল : বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী

আগের সংবাদ

সতর্ক-সংকুলানমুখী মুদ্রানীতি : আমানত সুদের ঊর্ধ্বসীমা প্রত্যাহার > নীতি সুদহার বাড়ল > রেপো সুদহার বেড়েছে ২৫ বেসিস পয়েন্ট

পরের সংবাদ

মার্কেন্টাইল ব্যাংকে ব্যবসায় সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ‘অ্যানুয়াল স্ট্র্যাটেজিক বিজনেস কনফারেন্স-২০২৩ গতকাল হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় অনুষ্ঠিত হয়। এতে ব্যাংকের ১৫২টি শাখার প্রধান, ৩০টি উপশাখার ইনচার্জ, রিজিওনাল হেড, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন নির্বাহীরা অংশ নেন। এতে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি এবং সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ এস এম ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম আমানউল্লাহ, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম এ খান বেলাল, পরিচালক আলহাজ আকরাম হোসেন (হুমায়ুন) ও মোহাম্মদ আব্দুল আউয়াল। আরো বক্তব্য দেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান ও সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি।
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান মোরশেদ আলম এমপি ব্যাংকের সার্বিক লক্ষ্য অর্জনে আন্তরিক প্রচেষ্টার জন্য শাখা, উপশাখা ও বিভাগীয় প্রধানদের ধন্যবাদ জানিয়ে বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ এবং বৈশ্বিক মন্দার প্রভাব মোকাবিলা করে দেশের অর্থনীতিকে সচল রাখতে ব্যাংক খাত অগ্রণী ভূমিকা পালন করেছে, যার ফলে ২০২২ সালে মার্কেন্টাইল ব্যাংক বিগত বছরগুলোর মধ্যে সর্বোচ্চ পরিচালন মুনাফা অর্জন করতে সক্ষম হয়েছে।
ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী ২০২৩ সালে ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক লক্ষ্য অর্জনে করনীয় সম্পর্কে শাখা ও উপশাখা প্রধানদের গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন। একই সঙ্গে তিনি, খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে ও গ্রামীণ অর্থনীতিকে বেগবান রাখতে কৃষি ও এসএমই ঋণ প্রদানের ওপর গুরুত্বারোপ করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মো. জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম এবং মু. মাহমুদ আলম চৌধুরীসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তা। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়