মির্জা ফখরুল : বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী

আগের সংবাদ

সতর্ক-সংকুলানমুখী মুদ্রানীতি : আমানত সুদের ঊর্ধ্বসীমা প্রত্যাহার > নীতি সুদহার বাড়ল > রেপো সুদহার বেড়েছে ২৫ বেসিস পয়েন্ট

পরের সংবাদ

দিলকুশা সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে কম্বল বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজধানীর মতিঝিলে দিলকুশা সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে প্রতি বছরের মতো এবারো অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল দিলকুশার সংস্থার কার্যালয়ের সামনে প্রায় ১ হাজার ২০০ অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এছাড়া প্রতিবন্ধীদের জন্য দিলকুশা সমাজ উন্নয়ন সংস্থা প্রদত্ত প্রতিবন্ধী ভাতা ও পরিচ্ছন্নতা কর্মীদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করা হয়।
এ সময় দিলকুশা সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মো. নুরুল ইসলাম চৌধুরীর (নুরু) সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য মো. শাহাবুদ্দিন শাহা, বিশেষ অতিথি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. মোজাম্মেল হক, মতিঝিল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সাব্বির হোসেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিনুর রহমান, ঢাকা প্রেস ক্লাবের সভাপতি ও আর কিউব ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক সৈয়দ রিয়াজুল করিম। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়