আ.লীগ নেতা টিপু হত্যার প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ : তালিকায় ৯৩ শীর্ষ মাদক কারবারি, এক লাখ মাদকাসক্ত, জনসচেতনতা বাড়াতে প্রস্তুত অ্যাপ

পরের সংবাদ

সোনালী ব্যাংক : বার্ষিক সম্মেলন ও ব্যবসায়িক সভা অনুষ্ঠিত

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনালী ব্যাংকের জেনারেল ম্যানেজারস অফিস, রাজশাহীর আওতাধীন প্রিন্সিপাল অফিস রাজশাহী, নওগাঁ, পাবনা, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী করপোরেট শাখা প্রধানসহ সব শাখা প্রধান ও ব্যবস্থাপকদের অংশগ্রহণে বার্ষিক সম্মেলন ও ব্যবসায়িক মতবিনিময় সভা গত ১১ জানুয়ারি রাজশাহী মহানগরস্থ ‘ভিক্টোরিয়া কনভেনশন হলে অনুষ্ঠিত হয়।
জেনারেল ম্যানেজারস অফিস, রাজশাহীর জেনারেল ম্যানেজার মীর হাসান মোহা. জাহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত ব্যবসায়িক মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী ও বিশেষ অতিথি ছিলেন সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম এবং অতিথি হিসেবে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর পারসুমা আলম।
সভার শুরুতে মীর হাসান মোহা. জাহিদ ডিসেম্বর-২০২২ পর্যন্ত অর্জিত ব্যবসায়িক চিত্র উপস্থাপন করেন। এরপর জেনারেল ম্যানেজারস অফিস, রাজশাহীর আওতাধীন অঞ্চল প্রধান ও রাজশাহী করপোরেট শাখার প্রধান পর্যায়ক্রমে তাদের অর্জিত ব্যবসায়িক চিত্র উপস্থাপন করেন।
মতবিনিময় সভায় পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী রাজশাহী অঞ্চলের ডিসেম্বর-২০২২ পর্যন্ত অর্জিত ব্যবসায়িক অবস্থা পর্যালোচনাপূর্বক তা আশাব্যঞ্জক হওয়ায় চলতি বছরেও তা অব্যাহত রাখতে সবাইকে আরো সচেষ্ট হওয়ার পরামর্শ দেন।
সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম রাজশাহী অঞ্চলের ঋণ প্রবাহ ও বিনিয়োগ বৃদ্ধি, গুণগত আমানত সংগ্রহ, ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড ও ই-ওয়ালেটের সংখ্যা বৃদ্ধি, ফরেন রেমিট্যান্সসহ অন্যান্য সব ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে দিকনির্দেশনা প্রদান করেন।
উল্লেখ্য, বার্ষিক সম্মেলন ও ব্যবসায়িক মতবিনিময় সভার পূর্বে পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী জেনারেল ম্যানেজারস অফিস, রাজশাহীর অফিস প্রাঙ্গণে মুজিব কর্নারের উদ্বোধন করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়