সংসদে অর্থমন্ত্রী : গত বছরের ১১ মাসে রেমিট্যান্স এসেছে ১৯.৫৮ বিলিয়ন ডলার

আগের সংবাদ

তারল্য সংকটে বিপাকে ব্যাংক : সংকট উত্তরণে দরকার দৃশ্যমান রাজনৈতিক অঙ্গীকার, এখনই সমাধান না করলে সংকট আরো গভীর হবে

পরের সংবাদ

তৃতীয়বারের মতো ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। প্রতিষ্ঠানটি এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ৯৯টি ৩এস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে।
গত ২ বছর যাবত ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করে যাচ্ছেন। আগামী এক বছরের জন্য ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আবারো চুক্তিবদ্ধ হয়েছেন সাকিব আল হাসান।
এ উপলক্ষে গত বুধবার রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত ইয়ামাহা ফ্ল্যাগশিপ সেন্টারে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের মাধ্যমে তৃতীয়বারের মতো ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন সাকিব আল হাসান।
তিনি আগামী এক বছরের জন্য বাংলাদেশে ইয়ামাহার বিভিন্ন প্রচারণামূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করবেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই মটরসের নির্বাহী পরিচালক জনাব সুব্রত রঞ্জন দাস ও এসিআই মটরসের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।
চুক্তি স্বাক্ষর শেষে সাকিবের হাতে ইয়ামাহার আর ওয়ান ফাইভ এম ১৫৫ সিসি বাইক তুলে দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়