প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য চাকরি মেলা

আগের সংবাদ

গুচ্ছের ২২ বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হয়নি : অনিশ্চয়তায় ২১ হাজার শিক্ষার্থী

পরের সংবাদ

ইরা-ইনফোটেক : সিরাজুল ইসলাম আবারো প্রধান নির্বাহী কর্মকর্তা

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. সিরাজুল ইসলাম, এফসিএমএ, ইরা-ইনফোটেক লিমিটেডের (বাংলাদেশের অন্যতম প্রধান সফটওয়্যার কোম্পানি) প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে পুনঃনিয়োগপ্রাপ্ত হয়েছেন। ইরা-ইনফোটেক লিমিটেডে যোগদানের আগে তিনি সোনালী ব্যাংকে আর্থিক বিশ্লেষক হিসেবে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন।
পরবর্তীতে তিনি ব্যাংক এশিয়া লিমিটেডের আইসিটি বিভাগের উপপ্রধানের দায়িত্ব পালনের পাশাপাশি একজন বিজনেস অ্যানালিস্ট হিসেবে কাজ করেন।
তিনি বাংলাদেশ সরকারের সবচেয়ে বড় দারিদ্র্য বিমোচন প্রকল্প ‘আমার বাড়ি আমার খামার (আবাক)’ এর অটোমেশন এবং বাস্তবায়নের সঙ্গে জড়িত ছিলেন।
সিরাজুল ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তিনি পেশাগত উচ্চতর ডিগ্রি এফসিমএ এবং ডিএআইবিবি অর্জন করেন। তিনি জাপান সরকারের বৃত্তি নিয়ে বিজনেস ইনোভেশন বাই ইনফরমেশন টেকনোলজি (বিআইআইটি) এবং ইকো বিজনেস ইনোভেশন এবং হংকং ইউনিভার্সিটি থেকে ‘অ্যাডভান্সড ম্যানেজমেন্ট এক্সিকিউটিভ প্রোগ্রাম’ আন্তর্জাতিক কোর্স সম্পন্ন করেছেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়