ইউনেসকোর প্রতিবেদন : দেশে শিক্ষা ব্যয়ের ৭১ ভাগ বহন করে পরিবার

আগের সংবাদ

তীব্র শীতে জবুথবু জনজীবন

পরের সংবাদ

হামদর্দ পাবলিক কলেজে পল্লীকবির জন্মদিন পালিত

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কিংবদন্তি উদ্যোক্তা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া কর্তৃক প্রতিষ্ঠিত হামদর্দ পাবলিক কলেজে “পল্লীকবি জসীমউদ্দীন-এর জন্মবার্ষিকী, পিঠা উৎসব ও বই মেলা” অনুষ্ঠিত হয়েছে।
২ জানুয়ারি সোমবার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড ঢাকা-এর কলেজ পরিদর্শক প্রফেসর এ টি এম মোয়াজ্জেম হোসেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পল্লীকবি জসীমউদ্দীন-এর জন্মবার্ষিকী উদযাপন শিক্ষার্থীদের সামনে বাংলা সাহিত্যের নতুন জগত উন্মোচনে সহায়ক হবে। পিঠা উৎসব ও বই মেলার এই আয়োজন শিক্ষার্থীদের দেশীয় ঐতিহ্য, ইতিহাস ও মূল্যবোধের প্রতি আগ্রহী করে তুলবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমি সাহিত্য পুরস্কারপ্রাপ্ত কবি আসলাম সানী এবং হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশের পরিচালক লে. কর্নেল মাহবুবুল আলম চৌধুরী (অব.)। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নজরুল ইসলাম। উপস্থাপনা করেন বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান শাহীন আক্তার। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়