ইউনেসকোর প্রতিবেদন : দেশে শিক্ষা ব্যয়ের ৭১ ভাগ বহন করে পরিবার

আগের সংবাদ

তীব্র শীতে জবুথবু জনজীবন

পরের সংবাদ

সিলেট জিন্দাবাজারে নতুন আঙ্গিকে র‌্যাংগস

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, সিলেট শহরের প্রাণকেন্দ্র, জিন্দাবাজারের লতিফ সেন্টারে, ৩য় তলায় সিলেট-০১ শোরুমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করল। ২০০০+ স্কয়ার ফুট আয়তন -এর এই শোরুমটি সিলেটে অফিসিয়াল ‘‘সনি’’ পণ্যের সর্ববৃহৎ স্টোর। সেরা মানের ও অফিসিয়াল পণ্য ও নির্ভরযোগ্য বিক্রয়য়োত্তর সেবার নিশ্চয়তা নিয়ে ঊষবপঃৎড়ষীঁ, কবষারহধঃড়ৎ, জধহমং, কবহংঃধৎসহ বিশ্বমানের ইলেকট্রনিক্স ব্র্যান্ডের পণ্যের বিপুল সমাহার থাকবে সিলেট জিন্দাবাজারের র‌্যাংগস ইলেক্ট্রনিক্স স্টোরে।
উদ্বোধন উপলক্ষে থাকবে আকর্ষণীয় ডিসকাউন্ট ও ফ্রি গিফটসহ আরো অনেক চমক। র‌্যাংগস ইলেকট্রনিক্স – সিলেট-০১ শোরুম -এর উদ্বোধন করেন র‌্যাংগস ইলেক্ট্রনিক্স লি. -এর সিনিয়র জেনারেল ম্যানেজার, মোহাম্মদ জানে আলম; হেড অব রিটেইল সেলস, মোসাদ্দেক উল্লাহ মুন্না এবং সিলেট চেম্বার অব কমার্স এর পরিচালক, মো. নুরুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন মার্কেটিং এবং সেলস বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা। গত ৪০ বছর ধরে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সঙ্গে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এর ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়