ইউনেসকোর প্রতিবেদন : দেশে শিক্ষা ব্যয়ের ৭১ ভাগ বহন করে পরিবার

আগের সংবাদ

তীব্র শীতে জবুথবু জনজীবন

পরের সংবাদ

মাদকবিরোধী অভিযান : আশুলিয়াসহ রাজধানী থেকে গ্রেপ্তার ৪৭

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকার আশুলিয়াসহ রাজধানীর বিভিন্ন এলাকায় গত ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে ৪৭ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
র‌্যাব লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ. ন. ম ইমরান খান গতকাল বুধবার জানান, গায়েন্দা তথ্যেরভিত্তিতে আশুলিয়া থানাধীন টঙ্গাবাড়ী এলাকায় গতকাল ভোরে অভিযান চালায় র‌্যাব-৪ এর একটি দল। এ সময় ৬২ কেজি ৩৭০ গ্রাম গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়। এদিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখার উপকমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন জানান, গত মঙ্গলবার সকাল ৬টা থেকে গতকাল বুধবার সকাল ৬টা পর্যন্ত রাজধানী বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪৪ জনকে গ্রেপ্তার করে থানা ও গোয়েন্দা পুলিশ।
এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ১৩১ পিস ইয়াবা, ১৯৩ গ্রাম ৬৫ পুরিয়া হেরোইন, ১০ বোতল ফেনসিডিল, ১০ কেজি ১২৫ গ্রাম গাঁজা, ৫ লিটার দেশি মদ ও ২০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৭টি মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়