ইউনেসকোর প্রতিবেদন : দেশে শিক্ষা ব্যয়ের ৭১ ভাগ বহন করে পরিবার

আগের সংবাদ

তীব্র শীতে জবুথবু জনজীবন

পরের সংবাদ

ইয়াবাসহ যুবলীগ নেতা, ইউপি সদস্য ও গ্রামপুলিশ গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ল²ীপুর : ল²ীপুর সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ও যুবলীগ নেতা মো. মনির হোসেন, গ্রাম পুলিশ মো. ইব্রাহিম হোসেন ও মনির হোসেনের ভগ্নিপতি যুবলীগ কর্মী আমির হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে ৮৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। উপজেলার মজু চৌধুরীর হাট থেকে তাদের গ্রেপ্তার করে গতকাল বুধবার দুপুরে সদর থানায় হস্তান্তর করা হয়। বিকালে র‌্যাব ১১ এর নায়েক সুবেদার নুরুল ইসলাম বাদী হয়ে সদর থানায় মাদক আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। অভিযোগ রয়েছে, ২৮ ডিসেম্বর সন্ধ্যার পর মজু চৌধুরীর হাট থেকে ভোলার উদ্দেশে একটি নৌকা যাচ্ছিল। ওই নৌকায় করে ইয়াবা নিয়ে যাচ্ছিলেন মাদক চোরাকারবারীরা। এ সময় চর মেঘার কাছে নৌকাটি ডুবিয়ে দিয়ে মাদক ব্যবসায়ীদের মারধর করে ৮৫ হাজারের বেশি ইয়াবা ট্যাবলেট নিয়ে পালিয়ে যায় স্থানীয় ইউপি সদস্য মনির হোসেন, গ্রামপুলিশ ইব্রাহিম ও আমির হোসেন। পরে বিষয়টি জানাজানির পর মাঠে নামে আইনশৃঙ্খলা বাহিনী। গত সোমবার বিকালে মুজ চৌধুরীরহাট থেকে তাদের তিনজনকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে বিষয়টি স্বীকার করেন তারা।
চররমণি মোহন ইউপির চেয়ারম্যান ও আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবু ইউসুফ ছৈয়াল জানান, এ বিষয়ে তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার সঙ্গে আরো কারা জড়িত রয়েছে, সে বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়