বোটানিক্যাল গার্ডেনে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীর স্বীকারোক্তি

আগের সংবাদ

বিদেশে বাংলাদেশের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা : কী করছেন কূটনীতিকরা

পরের সংবাদ

শ্যামনগর : নিজ অস্ত্রের গুলিতে বিজিবি সদস্যের আত্মহত্যা

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগরে কর্মস্থলে দায়িত্ব পালনকালীন নিজের অস্ত্রের গুলিতে পারভেজ আলম (৩০) নামে এক বিজিবি সদস্য আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার ভোর রাত সাড়ে ৪টার দিকে ১৭ ব্যাটালিয়ন নীলডুমুর বিজিবি ক্যাম্পে ম্যাগাজিন গার্ডে ডিউটিরত অবস্থায় এ ঘটনা ঘটে। নিহত পারভেজ আলম সাতক্ষীরা নীলডুমুর বিজিবি ব্যাটালিয়নের ল্যান্স নায়েক। তার বিজিবি সদস্য নং ৮৯৩৯২। তিনি নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার আমকি গ্রামের মৃত হেলাল উদ্দীনের ছেলে। জানা গেছে, সহকর্মীরা গুরুতর আহত অবস্থায় পারভেজ আলমকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. নাজমুল হুদা মৃত ঘোষণা করেন।
তবে, অনেক আগেই তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন ডাক্তার।
শ্যামনগর থানার ওসি নূরুল ইসলাম বাদল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ সাতক্ষীরা মর্গে পাঠানো হয়েছে। বুকের বাম পাশে গুলিবিদ্ধ হয়ে আত্মহত্যা করেছেন তিনি।
এ বিষয়ে বিস্তারিত জানতে ১৭ ব্যাটালিয়ন নীলডুমুর বিজিবি কমান্ডিং অফিসার (সিও) লে. কর্নেল কামরুল হাসানের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়