বোটানিক্যাল গার্ডেনে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীর স্বীকারোক্তি

আগের সংবাদ

বিদেশে বাংলাদেশের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা : কী করছেন কূটনীতিকরা

পরের সংবাদ

রংপুরের সাংবাদিক মানিক সরকার আর নেই

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : রংপুরের জ্যেষ্ঠ সাংবাদিক, প্রেস ক্লাবের সদস্য, ছড়াকার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মানিক সরকার মানিক (৫৮) মারা গেছেন। গতকাল মঙ্গলবার সকাল সোয়া ৬টায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি পরলোকগমন করেন। পরে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ দুপুরে রংপুর প্রেস ক্লাব চত্বরে রাখা হয়। সেখানে রংপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, পৌরসভার সাবেক চেয়ারম্যান কাজী মো. জুননুন, প্রেস ক্লাব সভাপতি মাহবুব রহামন হাবু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পিসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক এবং আওয়ামী লীগসহ রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। বিকেলে রংপুর দখিগঞ্জ শ্মশানে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।
মানিক সরকার মানিক অধুনালুপ্ত দৈনিক রূপালীর রংপুর জেলা প্রতিনিধি, দৈনিক জনকণ্ঠ ও কালের কণ্ঠের সাবেক স্টাফ রিপোর্টার ও সময় টিভির সাবেক রংপুর ব্যুরো প্রধান ছিলেন।
এছাড়া তিনি রংপুর প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক, ঘাতক দালাল নির্মূল কমিটি রংপুর জেলা শাখার সাবেক যুগ্ম সম্পাদক, সম্মিলিত সাংস্কৃতিক জোট রংপুরের সদস্যসহ বিভিন্ন সাহিত্য সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়