বোটানিক্যাল গার্ডেনে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীর স্বীকারোক্তি

আগের সংবাদ

বিদেশে বাংলাদেশের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা : কী করছেন কূটনীতিকরা

পরের সংবাদ

মেঘনা পেট্রোলিয়াম : ১৫০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড ২০২১-২০২২ হিসাব বছরে ৩১৬ দশমিক ৫৩ কোটি টাকা কর উত্তর মুনাফা অর্জন করেছে। কোম্পানিটির শেয়ারহোল্ডারদের জন্য ১৫০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের ৪৪তম বার্ষিক সাধারণ সভায় এই ঘোষণা দেয়া হয়।
গত সোমবার ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব এবং কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. মাহবুব হোসেন। সভায় বিপিসি পরিচালক (অপারেশন এন্ড প্ল্যানিং) ও এমপিএল বোর্ড পরিচালক খালিদ আহমেদ, এমপিএল বোর্ডের স্বাধীন পরিচালক (অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব) মো. আসমাউল হোসেন, মো. খলিলুর রহমান, এমপিএল বোর্ড পরিচালক (যুগ্ম সচিব) আবু দাইয়ান মোহাম্মদ আহসানউল্লাহ, কাজী শাহজাহান, শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, আবুল ফজল মো. নাফিউল করিম, শেয়ারহোল্ডার পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মাসুদুর রহমান এবং কোম্পানি সচিব রেজা মো. রিয়াজউদ্দিন উপস্থিত ছিলেন। এছাড়া সভায় বিপুলসংখ্যক শেয়ারহোল্ডার ভার্চুয়ালি অংশগ্রহণ করেন। বার্ষিক সাধারণ সভায় শেয়ারহোল্ডাররা কোম্পানির বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রশংসা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়