বোটানিক্যাল গার্ডেনে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীর স্বীকারোক্তি

আগের সংবাদ

বিদেশে বাংলাদেশের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা : কী করছেন কূটনীতিকরা

পরের সংবাদ

মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ : নবনিযুক্ত সচিবকে বিডিইউ ভিসির অভিনন্দন

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের নবনিযুক্ত সচিব ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর আইন অনুযায়ী সিন্ডিকেট সদস্য সোলেমান খানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম, পিইঞ্জ।
গতকাল মঙ্গলবার বিকালে এক শুভেচ্ছা বার্তায় উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম বলেন, প্রশাসন ক্যাডার (১১ম বিসিএস) এর বিচক্ষণ ও চৌকস এই কর্মকর্তা অত্যন্ত সুনাম ও দক্ষতার সঙ্গে তার উপর অর্পিত দায়িত্ব পালন করেছেন। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব হিসেবে নিযুক্ত হওয়ায় আমি তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।
সোলেমান খান ১৯৯৩ সালে বিসিএস প্রশাসন ক্যাডারে (১১ম বিসিএস) সহকারী কমিশনার সিলেট বিভাগে প্রথম যোগদান করেন। বর্নাঢ্য জীবনের অধিকারী এ কর্মকর্তা ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, তুর্কি ও মিসরসহ বিভিন্ন দেশ ভ্রমণ করেছেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়