বোটানিক্যাল গার্ডেনে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীর স্বীকারোক্তি

আগের সংবাদ

বিদেশে বাংলাদেশের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা : কী করছেন কূটনীতিকরা

পরের সংবাদ

মধুর মেলায় স্বাস্থ্যমন্ত্রী : করোনা মহামারি থেকে বাংলাদেশ আজ সুরক্ষিত

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মাসুম বাদশা, সিংগাইর (মানিকগঞ্জ) থেকে : স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনামন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি বলেছেন, মহামারি করোনা ভাইরাস থেকে বাংলাদেশের মানুষ আজ সম্পূর্ণভাবে সুরক্ষিত। সারা বিশ্বের বড় বড় দেশে যেখানে করোনা টিকার সংকট, সেখানে আমাদের দেশের সব মানুষ করোনার টিকা নিতে পেরেছেন।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মণ্ডপে কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপির প্রয়াত পিতা আলহাজ মধু বয়াতির স্মরণে ৩ দিনব?্যাপী মধুর মেলার সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বতর্মান সরকারের আমলে ব?্যাপক উন্নয়ন হয়েছে। এখন মানুষের মনের দিক থেকে উন্নয়ন হওয়া জরুরি। এর জন্য প্রয়োজন বেশি বেশি গান-বাজনা ও সাংস্কৃতিক চর্চা। মধুর মেলা মানুষের মনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এ সরকারের আমলে মানুষ সুখে আছে বলেই আজ ঘরে ঘরে সাংস্কৃতিক চর্চা চলছে।
মন্ত্রী আরো বলেন, এখন আর সাংস্কৃতিক অনুষ্ঠানে বোমা হামলা হয় না। মানুষ এখন নির্বিঘেœ এসব অনুষ্ঠান উপভোগ করতে পারে। শায়েখ আব্দুর রহমান ও বাংলাভাইদের স্থান এ সরকারের কাছে নেই। তাই দেশের উন্নয়ন অব?্যাহত রাখতে আগামীতেও আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান স্বাস্থ্যমন্ত্রী।
সমাপনী দিনের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মধুর মেলার আয়োজক মমতাজ বেগম এমপি। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম, সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান শহিদ প্রমুখ। উল্লেখ্য, প্রতি বছর ইংরেজি বর্ষের প্রথম দিন থেকে ৩ দিনব?্যাপী মমতাজ বেগমের আয়োজনে মধুর মেলা অনুষ্ঠিত হয়। এর প্রধান আকর্ষণ দেশবরেণ?্য বাউল শিল্পীদের অংশগ্রহণে লোকজ গান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়