বোটানিক্যাল গার্ডেনে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীর স্বীকারোক্তি

আগের সংবাদ

বিদেশে বাংলাদেশের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা : কী করছেন কূটনীতিকরা

পরের সংবাদ

কোস্ট গার্ডের অভিযান : টেকনাফে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা ডাকাত আটক

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার দক্ষিণ প্রতিনিধি : টেকনাফে অভিযান চালিয়ে ১৪টি অস্ত্র, ৪৮৬ রাউন্ড গোলাবারুদ ও বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেছে কোস্ট গার্ড সদস্যরা। টেকনাফের হ্নীলা রঙ্গীখালী এলাকার নাফ নদীতে অবস্থিত শুয়ার দ্বীপে (শলাকা আ খড়) গত সোমবার দুপুর ১টা থেকে রাত ১০টা পর্যন্ত দীর্ঘ ৯ ঘণ্টার শ্বাসরুদ্ধকর এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃত কক্সবাজারের উখিয়া থাইংখালী ১৩ নং ক্যাম্পের হোসেন আহমেদের ছেলে মো. ইব্রাহিম, সুলতান আহমেদের ছেলে মো. আরিফ, নূর হাকিমের ছেলে মো. মাহমুদুর রহমান, টেকনাফের উনচিপ্রাং ২২নং ক্যাম্পের নুরুল ইসলামের ছেলে মো. আমিন, পিতা: হাশেমের ছেলে মো. কানিজ ও উখিয়া বালুখালী ১৪নং ক্যাম্পের সৈয়দ আহমেদের ছেলে মো. নবী হোসেন। আটক ৬ জন ডাকাত বলপূর্বক বাস্তুচ্যুত মিয়ানমার নাগরিক (এফডিএমএন) বা রোহিঙ্গা বলে জানান কোস্ট গার্ড। 
কোস্ট গার্ডদের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন আব্দুর রহমান জানান, শাহপরীর দ্বীপসংলগ্ন নাফ নদীর মোহনায় ফিশিং বোটে ডাকাতির প্রস্তুতির সংবাদ পেয়ে কোস্ট গার্ডের সেন্টমার্টিন স্টেশন কমান্ডার লে. হারুন অর রশিদের নেতৃত্বে কোস্ট গার্ড  সদস্যরা বিশেষ অভিযান পরিচালনা করেন। এক পর্যায়ে ডাকাত দল তাদের বোটটি সহ নাফ নদী দিয়ে টেকনাফের দিকে অগ্রসর হতে থাকে।
এ সময়ে কোস্ট গার্ড টেকনাফ স্টেশন কমান্ডার লে. কমান্ডার মোহাম্মদ মহিউদ্দিন জামান ও সেন্টমার্টিন স্টেশন কমান্ডার লে. হারুন অর রশিদের নেতৃত্বে দুটি আভিযানিক টিমের যৌথ ধাওয়ায় ডাকাত দলের সদস্যরা বোট থেকে নেমে হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী সংলগ্ন নাফনদীতে অবস্থিত শুয়ার দ্বীপের বনে লুকিয়ে যায়। পরবর্তী সময়ে দ্বীপের চারপাশে তল্লাশী অভিযান চালিয়ে ৬ জন ডাকাত ও বিপুল পরিমাণ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধার করেছে । 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়