বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

শ্রমিক অধিকার ফেডারেশন : ২ হাজার দরিদ্র মানুষকে শীত উপহার বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাজিতপুরে ২ হাজার মানুষকে শীত উপহার বিতরণ করা হয়েছে। গত শনিবার কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ডাকবাংলা মাঠে দরিদ্র অসহায় শ্রমিক ও শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করে বাংলাদেশ শ্রমিক অধিকার ফেডারেশন।
অনুষ্ঠানে সংগঠনের সাংগঠনিক সম্পাদক টুটুল মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো. আফজাল হোসেন। উপহার সামগ্রীর মধ্যে কম্বল, জ্যাকেট ও বাচ্চাদের গরম জামা ও টুপি উপহার দেয়া হয়। এ সময় আয়োজকদের অন্যতম সংগঠক টুটুল মাহমুদ বলেন, প্রতিটি অসহায় মানুষের কাছে নিজের সামান্য সাধ্যটুকু নিয়ে ছুটে যাওয়া প্রত্যেক মানুষের সামাজিক দায়িত্ব। এলাকার ২ হাজার মানুষের মাঝে সামান্য উপহার দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক অধিকার ফেডারেশনের কার্যকরি সভাপতি মো. আদিল মিয়া, সাধারণ সম্পাদক মো. লিংকন মিয়া, সিনিয়র সহসভাপতি মো. আলমগীর হোসেন, সহসভাপতি আসিফ চৌধুরী, হাজী মো. মুরাদ খান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. আইয়ুব শেখ প্রমুখ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়