বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

মেয়র শেখ তাপস : ‘স্মার্ট ঢাকা’ গড়তে কাজ শুরু করেছে ডিএসসিসি

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : স্মার্ট বাংলাদেশের রাজধানী হিসেবে স্মার্ট ঢাকা বাস্তবায়নে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) কাজ করছে বলে জানিয়েছেন সংস্থাটির মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। গতকাল রবিবার মালিবাগের আবুজর গিফারি কলেজ মাঠে ডিএসসিসির ১২ নম্বর ওয়ার্ডে ছয় শতাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ঢাকা-৮ আসনের সংসদ সদস্য রাশেদ খান মেনন, ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মামুন রশিদ শুভ্র, মহিলা কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি প্রমুখ। ডিএসসিসি মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প অনুযায়ী স্মার্ট বাংলাদেশের রাজধানী হিসেবে ‘স্মার্ট ঢাকা’ বাস্তবায়নে এরই মাঝে আমরা কাজ শুরু করেছি। আমরা ঢাকাকে একটি বাসযোগ্য ঢাকা হিসেবে গড়ে তুলব। একটি স্মার্ট ঢাকা হিসেবে গড়ে তুলব। শীতবস্ত্র শেখ হাসিনার উপহার উল্লেখ করে ডিএসসিসি মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিবের হাহাকার শুনেন, অন্তরে ধারণ করেন। তিনি সব শ্রেণি-পেশার মানুষের জন্য কাজ করেন। তিনি সবার খোঁজখবর রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়