বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

চট্টগ্রাম প্রেস ক্লাব : সালাহউদ্দিন সভাপতি সম্পাদক দেবদুলাল

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বিবার্ষিক (২০২২-২৩) নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সালাহউদ্দিন মো. রেজা এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দেবদুলাল ভৌমিক। দিনভর ভোটগ্রহণ শেষে গতকাল শনিবার রাতে প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে ভোট গণনার ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার ওমর কায়সার।
ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে সিনিয়র সহসভাপতি চৌধুরী ফরিদ, সহসভাপতি মনজুর কাদের মনজু, যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন হায়দার, ক্রীড়া সম্পাদক সোহেল সরওয়ার, গ্রন্থাগার সম্পাদক কুতুব উদ্দিন, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম এবং কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন জসিম চৌধুরী সবুজ, মোয়াজ্জেমুল হক, আইয়ুব আলী ও মঞ্জুরুল আলম মঞ্জু।
নির্বাচনে ১৫টি পদে মোট ২৫৬ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন কমিশনার ওমর কায়সারের নেতৃত্বে নির্বাচন পরিচালনা করেন মো. নিযাম উদ্দিন, জালাল উদ্দিন আহমদ চৌধুরী, জাকির হোসেন লুলু ও শেখর ত্রিপাটি। এর আগে ১৪ ও ১৫ ডিসেম্বর মনোনয়নপত্র প্রদান, ১৭ ডিসেম্বর মনোনয়নপত্র গ্রহণ, ১৮ ডিসেম্বর খসড়া প্রার্থী তালিকা প্রকাশ, ১৯ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহার ও ২০ ডিসেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়