প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল ১৪ ডিসেম্বর

আগের সংবাদ

১৭২ দেশে শ্রমবাজার : রেমিট্যান্স কমছে যে কারণে

পরের সংবাদ

১৭ দিন পর লাশ ফেরত দিয়েছে বিএসএফ

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফেনী প্রতিনিধি : ফেনীর পরশুরামের বাঁশপদুয়া সীমান্তে বিএসএফের হাতে নিহত বাংলাদেশি কৃষক মেজবাহারের (৪৭) মৃতদেহ ১৭ দিন পরে গতকাল মঙ্গলবার দুপুরে বিলোনীয়া স্থলবন্দর দিয়ে ফেরত দিয়েছে ভারতীয় সীমান্তরক্ষা বাহিনী (বিএসএফ)। এ সময় বিজিবি-বিএসএফ ও দুদেশের পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
পরশুরাম থানার ওসি মো. সাইফুল ইসলাম জানান, নিহতের মৃতদেহ পুনরায় ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। 
বিজিবি, পুলিশ, পরিবার ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১৩ নভেম্বর বিকালে উপজেলার বাঁশপদুয়া গ্রামের সীমান্তবর্তী এলাকায় বাংলাদেশের অংশে ধান কাটছিলেন মেজবাহার। এ সময় ভারতীয় বিএসএফ ওই সীমান্ত এলাকায় চোরাকারবারিদের ধাওয়া করতে গিয়ে বাংলাদেশ অংশে প্রবেশ করে এবং মেজবাহারকে ধরে নিয়ে যায়। পরে ঘটনাস্থলে তাকে কিল-ঘুষি এবং লাথি ও অস্ত্র দিয়ে আঘাত করে ভারতে নিয়ে যায়। কিছুক্ষণ পর ৩টি গুলির শব্দ শোনা যায়। বিষয়টি এলাকার লোকজন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এবং পরশুরাম মডেল থানা পুলিশকে জানান। ১৬ নভেম্বর রাত ৩টার দিকে বিজিবি ও বিএসএফের সমঝোতা বৈঠকের পর ভারতের সীমারেখার মধ্যে থাকা মেজবাহারের লাশটি ভারতীয় কর্তৃপক্ষ নিয়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়